বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

খসে পড়েছে হাসপাতালের ছাদ, আতংকে শিশু বিভাগের রোগীরা

Muktir Lorai / ১২৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ১ মে, ২০২১

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের ২য় তলার শিশু ওর্য়াডে খসে পড়েছে ছাদের পোলেস্তারা। -বার্তাবাজার
কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের ২য় তলার শিশু ওর্য়াডে খসে পড়েছে ছাদের পোলেস্তারা। আতংকে দিন কাটাচ্ছে ঐ বিভাগের চিকিৎসা নিতে আসা অর্ধশত শিশু ও তাদের অভিভাবকরা। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সন্ধার দিকে শিশু ওয়ার্ডের ২য় তলার বারান্দায় হঠাৎ খসে পড়ে ছাদের পোলেস্তার।

এসময় কোন ধরণের দূর্ঘটনা থেকে অল্পের জন্য বেঁচে চান তার নিচে চিকিৎসা নিতে আসা নওশিদ তাবাচ্ছুমস নুবা নামের একটি শিশু। শিশুটির অভিভাবক সুরজিনা আক্তার বলেন,”গতকাল সন্ধার দিকে আমার বাচ্চা এখানে শুয়ে ছিলো,ছাদের পোলেস্তারা যখন খসে পড়ে ঠিক তার একটু আগে আমার শিশু আমার কোলে বসার কারণে সে কোনরকম দূর্ঘটনা থেকে বেঁচে যায়।”

শিশু বিভাগের বারান্দায় চিকিৎসা নেয়া আরেক শিশু অভিভাবক লাকি আক্তার বলেন,”ছাদের যেখানে ফাটল দেখা দিয়েছে তার নিচে আমার শিশু আজ চিকিৎসা নিচ্ছে,আমি ভয়ে রয়েছি যে আবার এরকম ঘটনা ঘটে কি না।”

শুক্রবার (৩০ এপ্রিল) সন্ধার দিকে হাসপাতালে সরেজমিনে গিয়ে দেখা যায়, শিশু ওর্য়াডের বারান্দার ছাদে কয়েকটি ফাটল দেখা গেছে,এছাড়াও পুরুষ বিভাগের ১ ও ২ নং ওর্য়াড,মহিলা বিভাগের ৫ ও ৬ নং ওর্য়াডের বারান্দা গুলোর ছাদের একি অবস্থা। সেখানকার পোলেস্তারা গুলোও খসে পড়তে পারে যে কোন সময়। এমতাবস্থায় দূর্ঘটনার আতংকে দিনকাটাচ্ছে সেখানকার চিকিৎসারত রোগীরা।

এ বিষয়ে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার(আরএমও) ডাঃ পুলক কুমার রায় কে একাধিকবার ফোন করেও তার কোন বক্তব্য নেয়া সম্ভব হয়নি।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »