• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৭:৪৮ পূর্বাহ্ন
  • Arabic Arabic Bengali Bengali English English
শিরোনাম
হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান ছুটি বাড়লো ৩১ আগষ্ট পর্যন্ত হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার নবীগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা পবায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরাইলে নমুনা দেয়ার আগেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে শনিবার থেকে নিবন্ধনকারীদের করোনার টিকা দেওয়া হবে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে পবায় কোভিড-এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ উল্লাপাড়ায় স্বেচ্ছায় রাস্তা সংস্কার কঠোর লকডাউনে বাড়েনি সবজির দাম, সাধারণ মানুষর স্বস্তি ফিরলেও দুঃশ্চিন্তায় চাষীরা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈদিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একদন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ

খুলনায় স্বাস্থ্যবিধি ও লকডাউন নিশ্চিতকরণে দিনব্যাপী মোবাইল কোর্টের

news / ৪৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ২৯ জুন, ২০২১

নাহিদ জামান, খুলনা প্রতিনিধিঃ খুলনায় করোনা সংক্রমণের হার দ্রুত বেড়ে যাওয়ার প্রেক্ষিতে ২২ জুন থেকে খুলনা মহানগর ও উপজেলায় আরোপিত কঠোর বিধি নিষেধ বাস্তবায়নে প্রতিদিনের মতো আজ ২৯ জুন মঙ্গলবার দিনব্যাপী মোবাইল কোর্ট পরিচালিত হয়।
উপজেলা সমূহে স্ব-স্ব উপজেলা নির্বাহী অফিসারএবং সহকারী কমিশনার (ভূমি) মোবাইল কোর্ট পরিচালনা করেন। মোবাইল কোর্ট পরিচালনাকালে খুলনা মহানগরে মোট ৩৮ মামলায় ৪৩ জনকে ২৯,৯০০/- টাকা জরিমানা করা হয়।
জেলা প্রশাসন, খুলনার এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইসমাইল হোসেন, আরিফুল ইসলাম, সেটু কুমার বড়ুয়া, মোঃ তাহমিদুল ইসলাম, এস এম রাসেল ইসলাম নূর ও রূপায়ন দেব মোবাইল কোর্ট পরিচালনা করে স্বাস্থ্যবিধি এবং করোনাকালীন বিধি নিষেধ অমান্যকরণের দায়ে এসব অর্থদণ্ড প্রদান করেন। অভিযান পরিচালনাকালে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ মনিরুজ্জামান তালুকদার উপপরিচালক(স্থানীয় সরকার) ও অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মহানগরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট পর্যবেক্ষণ করেন।
মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা প্রদান করেন এপিবিএন, বাংলাদেশ আনসার, র‍্যাব এবং থানা পুলিশের সদস্যগণ। করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধকল্পে জেলা প্রশাসন কর্তৃক মোবাইল কোর্টের অভিযান অব্যাহত থাকবে।


এই বিভাগের আরো সংবাদ