• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৭:৫৭ পূর্বাহ্ন
  • Arabic Arabic Bengali Bengali English English
শিরোনাম
হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান ছুটি বাড়লো ৩১ আগষ্ট পর্যন্ত হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার নবীগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা পবায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরাইলে নমুনা দেয়ার আগেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে শনিবার থেকে নিবন্ধনকারীদের করোনার টিকা দেওয়া হবে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে পবায় কোভিড-এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ উল্লাপাড়ায় স্বেচ্ছায় রাস্তা সংস্কার কঠোর লকডাউনে বাড়েনি সবজির দাম, সাধারণ মানুষর স্বস্তি ফিরলেও দুঃশ্চিন্তায় চাষীরা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈদিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একদন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ

খুলনা জেলা বিএনপির পক্ষ থেকে মানবিক সহায়তায় প্রদান

news / ৩২ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ১২ জুন, ২০২১

নাহিদ জামান, খুলনা প্রতিনিধিঃ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে খুলনা জেলার কয়রা উপজেলায় বানভাসি মানুষের মাঝে খুলনা জেলা বিএনপির পক্ষ থেকে আজ ১২ মে শনিবার সকাল ১১ টায় কালনা মাদ্রাসা প্রাংগনে ত্রাণ সামগ্রী বিতরণ হয়। কয়রা উপজেলা বিএনপির আহবায়ক এডঃ মোমরেজুল ইসলামের সভপতিত্বে ত্রাণ বিতরণ পূর্ব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর বিএনপির সভাপতি ও বিএনপির সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলা বিএনপির সভাপতি ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য এডঃ শফিকুল আলম মনা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমীর এজাজ খান।
আর বক্তব্য রাখেন মনিরুজ্জামান মন্টু, শেখ আব্দুর রশিদ, মোল্লা খায়রুল ইসলাম, আবু হোসেন বাবু, জি এম কামরুজ্জামান টুকু, এডঃ শহিদুল আলম, হাফেজ আবুল বাশার, জাফরী নেওয়াজ চন্দন, শাহানাজ ইসলাম, এনামূল হক সজল, রুম্মান আজম, শামসুল বারিক পান্না, শেখ হেমায়েত হোসেন, রাহাত আলী লাচ্চু,শাম্মি আখতার মনি, রেহেনা ইসলাম, ইঞ্জিনিয়ার জাহিদ হোসেন শোভন, ইসরাইল বাবু, বায়েজিদ শেখ ও হারুন গাজী।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এম এ হাসান, মনিরুজ্জামান বেল্টু, আবু সাঈদ বিশ্বাস,কোহিনূর ইসলাম, হাবিব গাজী, মুক্তিযোদ্দ্বা আলহাজ্ব নূরুল ঢালি, প্রফেসর নজরুল ইসলাম, রওশন মোল্লা, মিলন,তানভীর, মিন্টু, জি এম মেহেদী, আকবর হোসেন, আলমগীর, নাহিদ ও রাজ বাপ্পি প্রমুখ।


এই বিভাগের আরো সংবাদ