• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:৫৮ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

গলায় খাবার আটকে পবা থানার ওসির মেয়ের মৃত্যু

news / ৬৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ২৬ জুন, ২০২১

রাজশাহী প্রতিনিধি: গলায় খাবার আটকে রাজশাহীর পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. গোলাম মোস্তফার মেয়ের মৃত্যু হয়েছে।

শনিবার (২৬ জুন) সকাল ৯টার দিকে নগরীর লক্ষ্মীপুর ঝাউতলা এলাকায় এ ঘটনার পর তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার নাম মালিহা মাহজাবিন মৌলি (১৪)। গোলাম মোস্তফার বড় মেয়ে ছিল।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার ও নগর মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, গোলাম মোস্তফার দুই মেয়ের মধ্যে মৌলি বড়। ছোটবেলা থেকেই মৌলি মানসিক প্রতিবন্ধী ছিল। তার মৃগী রোগও ছিল বলে তার পরিবার জানায়। অসুস্থ থাকায় তাকে কোনো স্কুলে পড়ানো হয়নি।

তিনি আরও বলেন, রামেক থেকে সকালে মৌলির মরদেহ বাগমারা উপজেলার গ্রামের বাড়িতে নিয়ে যান। বাদ আসর পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।


এই বিভাগের আরো সংবাদ