শিরোনাম
সরাইলে গৃহবধূর আত্মহত্যা ঠাকুরগাঁওয়ে পাউবো’র কাজে ব্যাপক অনিয়মের অভিযোগ ঠাকুরগাঁওয়ে বিএনপির বিক্ষোভ অনুষ্ঠিত সন্দ্বীপ ফ্রেন্ডস ইউনিটি ক্লাবের সাধারণ জ্ঞান প্রতিযোগিতা অনুষ্ঠিত মালদ্বীপে বৈধ পথে প্রবাসীদের রেমিটেন্স প্রেরণ সংক্রান্ত উদ্বুদ্ধকরণ সভা বরুড়ায় কিশোরের ছুরিকাঘাতে বাবার মৃত্যু মাপে কম দেওয়ায় ঝিনাইদহ ও কালীগঞ্জে দুই পাম্পে এক লক্ষ টাকা জরিমানা ছাত্রী’কে যৌন হয়রানি : নিমসার জুনাব আলী কলেজের অধ্যক্ষের পদত্যাগ দাবিতে প্রতিবন্দী রিকশা চালক জয়নাল মিয়ার মাথার ওপর ভেন্না পাতার ছানি ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে পদ-বাণিজ্যের অভিযোগ
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

গাজীপুরে মাকে কুপিয়ে হত্যার অভিযোগ

Muktir Lorai / ৯০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ২ ডিসেম্বর, ২০২০

উঠানে কাজ করার সময় মাকে দা দিয়ে কুপিয়ে মারল ছেলে।
বুধবার (২ ডিসেম্বর) দুপুরে শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের সোনাব গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।
অভিযুক্ত মানসিক প্রতিবন্ধী দশম শ্রেণি ছাত্র ইয়াসীন আলীকে আটক করা হয়েছে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধারের পর শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খোন্দকার ইমান হোসেন জানান, উঠানে কাজ করার সময় আচমকা দা দিয়ে এলোপাতাড়ি কোপাতে শুরু করে ছেলেটি। এতে হাত-পাসহ শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক আঘাতপ্রাপ্ত হন মা। হাসপাতালে নেওয়ার পথে অতিরিক্ত রক্তক্ষরণে তিনি মারা যান। পরে এলাকাবাসী ঘাতক ছেলেকে আটকে পুলিশে সোপর্দ করেন।
এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলেও জানান ওসি।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »