বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

গোবিন্দগঞ্জে গ্যাসের সংযোগের দাবীতে মানববন্ধন

Muktir Lorai / ৯৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ১৪ জুন, ২০২১

মোঃ রাতুল মিয়া, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলাবাসীর প্রাণের দাবী গ্যাস সংযোগের দাবী জানিয়ে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে এলাকাবাসী।

সোমবার দুপুরে গোবিন্দগঞ্জ গ্যাস বাস্তবায়ন কমিটির উদ্যোগে স্থানীয় শহীদ মিনার চত্তরে ঘন্টাব্যাপী মানববন্ধন কালে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি প্রধান আতাউর রহমান বাবলু, গোবিন্দগঞ্জ সাংবাদিক এ্যাসোসিয়েশনের সভাপতি মাহমুদ খান, সাধারন সম্পাদক উজ্জল হক প্রধান, জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি জিল্লুর রহমান, সাধারন সম্পাদক সাজাদুর রহমান সাজু, বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ আবু জাফর লেলিন, প্রভাষক আবুল কালাম আজাদ, দর্জি শ্রমিক ইউনিয়নের উপজেলা শাখার সাধারন সম্পাদক সাহারুল ইসলাম, হিউম্যান রাইটস্ উপজেলা শাখার সাধারন সম্পাদক মশিউর রহমান বাবু, সহকারী শিক্ষক কমরেড আল মামুন, সহকারী শিক্ষক শাহ্ আলম প্রধান, সাবেক ছাত্র নেতা শাহজালাল বাবু, সাংবাদিক সাগর প্রধান, সাংবাদিক ফরহাদ হোসেন ফিটুল, সাংবাদিক ইয়াসির আরাফাত, ছাত্রনেতা অয়ন সুলতান, ছাত্রলীগ নেতা তুষার, উদ্যোক্তা মাহমুদা বেগমসহ বিভিন্ন শ্রেনী পেশার সচেতন মানুষজন এ মানববন্ধনে অংশ গ্রহন করেন। পরে নেতৃবৃন্দ মানববন্ধন শেষে প্রধানমন্ত্রী বরাবরে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সাঈদের মাধ্যমে স্মারকলিপি প্রদান করেন।

এসময় গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্নঃ সাধারন সম্পাদক আব্দুল লতিফ প্রধান উপস্থিত থেকে দাবীর সাথে একত্বতা ঘোষনা করেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »