• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৬ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
রাজশাহীতে বন্ধগেট – সিটি হাট পর্যন্ত সড়ক চারলেনে উন্নীতকরণ কাজের উদ্বোধন হাতিয়ায় ইউপি নির্বাচনে বিজয়ী হলেন যাঁরা শ্রীবরদীতে ইউএনওর হস্তক্ষেপে বাল্যবিয়ে থেকে রক্ষা পেল ৮ম শ্রেণীর এক শিক্ষার্থী অনেক আকাংখার কন্যা সন্তানকে কোলে নেয়া হলো না পিতা আতিক মুন্সীর কাজী আনাস, ইসলামিক নাশিদ অঙ্গনে এক উদীয়মান নাম বাঘাইছড়ি মৎস্যচাষী সমবায় সমিতির মতবিনিময় সভা অনুষ্টিত বঙ্গবন্ধুর সমাধিতে গোপালগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের নব নির্বাচিত কমিটির শ্রদ্ধা দিঘলিয়ায় ইউপি নির্বাচনে আ.লীগর এক বিদ্রোহী পাঁচ প্রার্থীর জয়লাভ মুরাদনগরে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে চাচীকে জখম করায় ভাতিজা গ্রেফতার মুরাদনগরে চেয়ারম্যানের সহায়তায় হত্যা মামলার আসামী গ্রেফতার
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

গোমস্তাপুরের রহনপুর-আড্ডা সড়কে বেড়েছে ডাকাতি, পুলিশ নিরব

Muktir Lorai / ৮৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ১০ জুলাই, ২০২১

কাবিরুল ইসলাম, গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর-আড্ডা সড়কে একের পর এক রোড ডাকাতির ঘটনা ঘটেই চলেছে। রহনপুর ইউনিয়নের মিশন মোড়, পার্বতীপুর ও রহনপুর ইউনিয়নের শেষ সীমানায় মূসা মার্চেন্ট এর মিল সংলগ্ন রাস্তায় এ ডাকাতির ঘটনা ঘটে। গত ১৩ জুন রহনপুর আড্ডা আঞ্চলিক সড়কে গাছের গুঁড়ি ফেলে ৫ জনের মোবাইল ও টাকা ছিনতাই করে। আবার ১৪ দিনের মাথায় পার্বতীপুর ইউনিয়নের আড্ডা জিনারপুর গ্রামে পারভেজ তার ব্যক্তিগত প্রাইভেটকার নিয়ে রহনপুর থেকে বাড়ি যাওয়ার পথে ডাকাতের কবলে পড়ে। ডাকাতরা তার একটি অ্যান্ড্রয়েড মোবাইল সেট (যার মূল্য ৩০ হাজার টাকা) ও নগদ ২০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। গত ৯ জুলাই রহনপুর ইউনিয়নের মিশনে বিদ্যুতের খুঁটি ফেলে ওই জায়গায় গণহারে ডাকাতি করে ডাকাতরা।

নাম প্রকাশে অনিচ্ছুক ব্যক্তি জানান, ৯৯৯ এ কল দিয়ে তাৎক্ষণিক পুলিশের কোনো সেবা পাওয়া যায়নি। এভাবে যদি ডাকাতি চলতে থাকে তাহলে অধিকাংশ মানুষ ক্ষতির মুখে পড়বে। করোনাকালীন সময়ে মানুষের আয় কমে যাওয়ার ফলে এমনটি ঘটে থাকতে পারে বলে ধারনা সচেতনত মহলের।

ডাকাতির বিষয়ে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস জানান, রোডের ধারে বৈদ্যুতিক খুঁটি সরানোর জন্য নেসকো লিঃ গোমস্তাপুর জোনের নির্বাহী প্রকৌশলীকে খুঁটি সরানোর জন্য বলা হয়েছে। কিন্তু ঠিকাদারী প্রতিষ্ঠান ওই খুঁটিগুলো বিদ্যুতের লাইন সম্প্রসারণের জন্য রেখেছে। করোনাকালীন সময়ে তারা কাজ বন্ধ রেখেছে। কাজ শুরু করলে তারা ওখান থেকে পর্যায়ক্রমে বিদ্যুতের খুঁটি গুলো সরিয়ে ফেলবে। তিনি আরো জানান, ডাকাতির ঘটনা শোনার পর ওই সড়কে পুলিশের টহল জোরদার করা হয়েছে এবং এই কাজে যারা জড়িত তাদের আইনের আওতায় এনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। ভুক্তভোগীরা যদি কেউ অভিযোগ করে তবে ব্যবস্থা গ্রহণ করা হবে।

অপরদিকে চাঁপাইনবাবগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (প্রসাশন) মোহাম্মদ মাহবুব আলম খান (পিপিএম) এর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি আমার জানা ছিল না। সংশ্লিষ্ট থানায় কোনো মামলাও হয়নি। আপনার কাছ থেকে প্রথম জানলাম। যদি সেটি হয়ে থাকে ওই সড়কে তাহলে আমরা দ্রুত আইনি প্রক্রিয়ায় গ্রহণ করবো।


এই বিভাগের আরো সংবাদ