• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৭:২১ পূর্বাহ্ন
  • Arabic Arabic Bengali Bengali English English
শিরোনাম
হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান ছুটি বাড়লো ৩১ আগষ্ট পর্যন্ত হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার নবীগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা পবায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরাইলে নমুনা দেয়ার আগেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে শনিবার থেকে নিবন্ধনকারীদের করোনার টিকা দেওয়া হবে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে পবায় কোভিড-এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ উল্লাপাড়ায় স্বেচ্ছায় রাস্তা সংস্কার কঠোর লকডাউনে বাড়েনি সবজির দাম, সাধারণ মানুষর স্বস্তি ফিরলেও দুঃশ্চিন্তায় চাষীরা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈদিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একদন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ

গোমস্তাপুরের রহনপুর টু আড্ডা সড়কে ডাকাতির অভিযোগ

news / ৫১ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ১৪ জুন, ২০২১

মো কাবিরুল ইসলাম, গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে রহনপুর টু আড্ডা সড়কে ডাকাতির খবর পাওয়া গেছে।

রোববার দিবাগত রাত ১টার দিকে রহনপুর-আড্ডা সড়কের রহনপুর ইউনিয়নের বংপুর নামক স্থানে এ ডাকাতির ঘটনা ঘটে। এতে ৫ জনের টাকা ও মোবাইল নিয়ে গেছে।

ডাকাত দলের হামলার স্বীকার চৌডালা ইউনিয়নের এক বাসিন্দা বলেন, তিনজন ডাকাত হাইসা, করাত নিয়ে তাদের দিকে এগিয়ে আসে এবং হত্যার ভয় দেখিয়ে নগদ ২০ হাজার টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে যায়।

আরো একজন হামলার স্বীকার ব্যক্তি জানান, তারা ১৫ হাজার টাকাসহ ২টি মোবাইল ছিনিয়ে নিয়ে যায়।

ওই এলাকার বাসিন্দা সুমন আলী জানান, আড্ডা সড়কের বংপুর মার্চেন্ট অটোরাইস মিলের সামনে অটো ও সিএনজিতে করে ৪/৫ জন ব্যক্তি যাওয়ার পথে তিনজন ডাকাত দলের হামলার স্বীকার হয়। রাস্তার গাছ কেটে ফেলে ডাকাতি করে দু’জনের ৩৫ হাজার টাকা ও ৪টি মোবাইল ছিনিয়ে নিয়ে গেছে। পিকআপ ভ্যানের ড্রাইভার গোমস্তাপুর থানা পুলিশকে খবর দিলে তারা কোন প্রশাসনিক সহযোগিতা পাননি।তিনি আরো বলেন, এই সড়কের ওই স্থানটিতে কিছুদিন আগে একটা অটোচালককে হত্যা করা হয় এবং ডাকাতির ঘটনা ঘটে থাকলেও পুলিশের ভূমিকা তেমন লক্ষ্য করা যাচ্ছে না। তাই স্থানটিতে একটি পুলিশি অস্থায়ী ক্যাম্প করা হলে ডাকাতির ঘটনাটি কমে আসবে বলে তিনি দাবি করেন।

এ বিষয়ে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস বলেন, কালকের ডাকাতির ঘটনাটি তাদের জানা নেই। আর আড্ডা সড়কে রাতে থানা পুলিশ নিয়মিত টহল দিচ্ছে। ওই সড়কে ওই জায়গাটিতে অস্থায়ী পুলিশ ক্যাম্প দেওয়া যায় কিনা? জানতে চাইলে তিনি বলেন, এটা উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলতে হবে। যদি প্রয়োজন হয় তবে তারা দেওয়ার ব্যবস্থা করবে।


এই বিভাগের আরো সংবাদ