বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

গোমস্তাপুরে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Muktir Lorai / ৪০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২

কাবিরুল ইসলাম, গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদানের মধ্য দিয়ে ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

২৩ শে জুন (বৃহস্পতিবার) সকালে বাংলাদেশ আওয়ামীলীগ গোমস্তাপুর শাখার আয়োজনে উপজেলার কলোনি মোড়স্থ আওয়ামী লীগ কার্যালয়ে পতাকা উত্তোলন করা হয়।

জাতীয় পতাকা উত্তোলন করেন, সাবেক সংসদ সদস্য-৪৪ চাঁপাইনবাবগঞ্জ -২ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম মোস্তফা বিশ্বাস
এবং দলীয় পতাকা উত্তোলন করেন উপজেলা আওয়ামীলীগের ,সাধারণ সম্পাদক জামালউদ্দিন মন্ডল

এ সময় উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন, রহনপুর পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল আজিজ, রহনপুর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, গোলাম রাব্বানী বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মামুন-উর-রশিদ, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রাশেদুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগ যুবলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম টাইগার, চাঁপাইনবাবগঞ্জ জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হালিমা খাতুন, চাঁপাইনবাবগঞ্জ জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি মিসেস কেয়া রহমান, বোয়ালিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক, রমজান আলী ,বাঙ্গাবাড়ি ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক, আবদুল লতিফ,উপজেলা ছাত্রলীগের সভাপতি, শাহরিয়ার জামান আনসারী,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, আরিফুল ইসলাম জয় প্রমূখসহ অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা। পতাকা উত্তোলন শেষে কেক কর্তন আলোচনা সভা ও দোয়া মহফিল অনুষ্ঠিত হয়।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »