বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

গোমস্তাপুরে নদীতে ডুবে যুবকের মৃত্যু

Muktir Lorai / ২৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২

কাবিরুল ইসলাম, গোমস্তাপুর(চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের চৌডালা ইউনিয়নের চৌডালা গ্রামের মোঃ সাখাওয়াত হোসেনের ছেলে সানুয়ার হোসেন (৩২) নামের এক যুবকের মহানন্দা নদীতে ডুবে মৃত্যু হয়েছে।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস জানান, বৃহস্পতিবার (২৩ শে জুন) দুপুর ২টার দিকে পাশ্ববর্তী মহানন্দা নদীতে গোসল করতে গেলে পানিতে ডুবে যায়। তারপর অনেক খুঁজাখুঁজি করে না পাওয়া গেলে। বিকেল সাড়ে ৩টা দিকে গোমস্তাপুর ফায়ার সার্ভিস এসে ঐ ইউনিয়নের বালুটুঙ্গী ঘাট হতে তার মৃত্যু দেহ উদ্ধার করে।পারিবারিক সুত্রে জানা যায়, মৃত্যু ব্যক্তি দীর্ঘ যাবৎ মৃগী রোগে ভূগছিলেন। ধারনা করা হচ্ছে সে নদীতে গোসল করতে নামলে এই রোগের উৎপত্তি হলে সে পানিতে ডুবে মারা যায়।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »