বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

চটগ্রামে শ্রমিক হত্যার প্রতিবাদ জানিয়েছেন ন্যাশনাল ওয়ার্কার্স ইউনিটি সেন্টার

Muktir Lorai / ৬৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ১৭ এপ্রিল, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি: চটগ্রামের বাঁশখালী উপজেলায় কয়লা বিদ্যুৎকেন্দ্রে বেতন-ভাতার দাবিতে আন্দোলনরত এস আলম গ্রুপের মালিকানাধীন এসএস পাওয়ার লিমিটেড ও চীনের দুটি প্রতিষ্ঠানের শ্রমিকদের ওপর নির্বিচারে গুলি চালিয়ে ৫ শ্রমিক হত্যার তীব্র প্রতিবাদ জানিয়েছেন ন্যাশনাল ওয়ার্কার্স ইউনিটি সেন্টার।
আজ ১৭ এপ্রিল ২০২১ শনিবার সংগঠনের সভাপতি শ্রমিকনেত্রী সুলতানা বেগম ও সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াস এক বিবৃতিতে বলেন, বিক্ষোভরত অসহায় ও নিরস্ত্র শ্রমিকদের ওপর গুলি করে হত্যার দায় সরকারের। এই নৃশংস হত্যাকান্ডের বিচার করতে হবে।
বিবৃতিতে নেতৃবৃন্দ ঘটনার সুষ্ঠু তদন্ত, দায়ীদের উপযুক্ত শাস্তি, আহতদের সুচিকিৎসা এবং নিহতদের পরিবার ও আহতদের উপর্যুক্ত ক্ষতিপূরণ প্রদানের দাবী জানান।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »