• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৬:১৬ পূর্বাহ্ন
  • Arabic Arabic Bengali Bengali English English
শিরোনাম
হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান ছুটি বাড়লো ৩১ আগষ্ট পর্যন্ত হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার নবীগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা পবায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরাইলে নমুনা দেয়ার আগেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে শনিবার থেকে নিবন্ধনকারীদের করোনার টিকা দেওয়া হবে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে পবায় কোভিড-এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ উল্লাপাড়ায় স্বেচ্ছায় রাস্তা সংস্কার কঠোর লকডাউনে বাড়েনি সবজির দাম, সাধারণ মানুষর স্বস্তি ফিরলেও দুঃশ্চিন্তায় চাষীরা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈদিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একদন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ

চট্রগ্রামে ভুয়া ডাক্তার গ্রেফতার

news / ৫৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

মোঃ দেলোয়ার হোসেন, স্টাফ রিপোর্টার, চট্রগ্রাম:

চট্রগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ সালাম কবির, পিপিএম-সেবা এর দিক নির্দেশনায় অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) আরাফাতুল ইসলাম ও মোঃ আরিফ হোসেন এর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক বিশ্বজিৎ বর্মন এর নেতৃত্বে ১নং টিম গোপন সংবাদের ভিত্তিতে ১৫/০৭/২০২১ খ্রিঃ ১৭.৩০ ঘটিকায় চট্টগ্রামের পাহাড়তলী থানাধীন মৌসুমী আবাসিক এলাকায় অভিযান পরিচালনা করে রাম জীবন সাহা প্রঃ আর জে সাহা (৫১) নামের এক ভুয়া ডাক্তার গ্রেফতার কে করেন করা হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তি কোন ডাক্তারি সনদ প্রদর্শন করতে পারেননি। এসময় তার কাছ থেকে ০২টি ছোট ডাক্তারি প্যাড ও ০১টি বিপি মেশিন সেট জব্দ করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে পাহাড়তলী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

গ্রেফতারকৃতঃ ১। রাম জীবন সাহা প্রঃ আর জে সাহা(৫১), পিতা- মৃত রবীন্দ্র নাথ সাহা, মাতা- উর্মিলা রানী সাহা, স্থায়ী ঠিকানা- সাং- খানগঞ্জ (অশোকদের বাড়ী), থানা- সদর, জেলা- রাজবাড়ী, বর্তমানে- ০১নং মসজিদ গলি, মোস্তফা পোর্ট সিটি, হালিশহর রোড, নয়াবাজার, ২৫নং রামপুর ওয়ার্ড, থানা- হালিশহর, জেলা-চট্টগ্রাম।


এই বিভাগের আরো সংবাদ