বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

চাঁদপুরগামী লঞ্চে গণডাকাতি

Muktir Lorai / ৭৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জ থেকে চাঁদপুরগামী এমভি মাকবুল-২ লঞ্চে গণডাকাতি হয়েছে। লুটে নেওয়া হয়েছে ৫ শতাধিক যাত্রীর বিভিন্ন মালামাল।

যাত্রীরা জানান, বৃহস্পতিবার (১৯ নভেম্বর) নারায়ণগঞ্জ থেকে রাত ৯টায় মতলবের উদ্দেশ্যে ছেড়ে আসে লঞ্চটি। পথে রাত পৌনে ১১টার দিকে লঞ্চটি গজারিয়া ঘাটে ভিড়ে। ঘাট ছাড়ার পর দুটি স্পিডবোটে করে ১০ থেকে ১২ জন ডাকাত লঞ্চে উঠে ফাঁকা গুলি ছোড়ে।
এরপর যাত্রীদের জিম্মি করে মোবাইল, নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ বিভিন্ন মালামাল ছিনিয়ে নেয়। আধাঘণ্টারও বেশি সময় তারা ডাকাতি করে ৫ শতাধিক যাত্রীর সর্বস্ব লুটে নেয়। ষাটনল ঘাটে আসার আগে ফাঁকা গুলি ছুড়ে স্পিডবোটে করে পালিয়ে যায় ডাকাতদল।

পুলিশ জানিয়েছে, ডাকাতির খবর পাওয়ার পরই তারা জড়িতদের ধরতে অভিযান চালাচ্ছে। ডাকাতি হওয়া লঞ্চটি নারায়ণগঞ্জ ঘাট থেকে প্রতিদিন রাতে গজারিয়া, ষাটনল, মোহনপুর, এখলাছপুর, আমিরাবাদ লঞ্চঘাট হয়ে চাঁদপুরের মতলব পৌঁছায়।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »