চাঁপাইনবাবগঞ্জের মহারাজপুরে দু,পক্ষের মধ্যে দফায় দফায় ককটেল বিস্ফোরণ

মো কাবিরুল ইসলাম, গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের মহারাজপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে দফায় দফায় ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

ঘটনাটি ঘটেছে আজ বুধবার দুপুরে সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের শেখপাড়া গ্রামে। তবে এখন পর্যন্ত হতাহতের কোন সংবাদ পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, মহারাজপুর শেখপাড়া গ্রামের জালাল মেম্বার ও ওদুদ মহরিলের সাথে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দই পক্ষের মধ্যে দ্বন্দ চলে আসছিল।

সাম্প্রতিক কালে জালাল মেম্বারের লোকজনকে এলাকা থেকে বিতারিত করে ওদুদ মহরিলের লোকজন। এরই জের ধরে আজ বুধবার দুপুর ১২টার দিকে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে এলাকায় জালাল মেম্বারের লোকজন থেমে থেমে ককটেলের বিস্ফোরণ ঘটায় এবং একপর্যায়ে ওদুদ মহরিলের লোকজনও ককটেল বিস্ফোরণ ঘটায়। উভয়পক্ষের মধ্যে প্রায় ২৫ থেকে ৩০টি ককটেল বিস্ফোরণ ঘটে।

এমন ঘটনা শুরু হলে এলাকার দোকানপাট বন্ধ হয়ে যায় এবং মানুষ দিক বেদিক ছুটোছুটি করতে থাকে। তবে এখন পর্যন্ত হতাহতের কোন খবর পাওয়া যায়নি। ককটেল বিস্ফোরণ ঘটনার পরেই সদর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ৮ থেকে ১০ টি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করে।

সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন জানান, যারা এ ধরনের ঘটনা ঘটিয়েছে তাদের আইনের আওতায় আনা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *