চান্দিনার এমপি আলী আশ্রাফের মৃত্যু গুজব!

মোঃ ইলিয়াছ আহমদ: কুমিল্লা-৭ (চান্দিনা) আসনের সংসদ সদস্য সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফের মৃত্যুর খবরটি গুজব!

তিনি অসুস্থ হয়ে ঢাকার একটি হসপিটালের আইসিওতে চিকিৎসাধীন আছেন। তার সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তার পরিবার। সকলের দোয়া চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে স্ট্যাটাস দিয়েছেন প্রবীণ ওই রাজনৈতিক নেতার একমাত্র তনয় এফবিসিসিআই পরিচালক ও চান্দিনা উপজেলা আওয়ামীলীগ সভাপতি মুনতাকিম আশরাফ টিটু।

বৃহস্পতিবার (১৫ জুলাই) সকাল সাড়ে ৯ টায় বিষয়টি নিশ্চিত করেছেন অধ্যাপক মো. আলী আশরাফ এমপি’র ব্যক্তিগত সহকারি মো. জসিম উদ্দিন। তিনি বলেন, এ ঘটনাটি দু:খজনক। তিনি সুস্থ আছেন। ডাক্তার বলেছে আরও কয়েকদিন আইসইউতে থাকতে হবে। সবার দোয়া কামনা করছি। মহামান্য রাষ্ট্রপতি অ্যাডভোকেট আব্দুল হামিদ মঙ্গলবার সন্ধ্যা ৭:৪৩ মিনিটে উনার প্রেস সচিবের মাধ্যমে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি’র মাধ্যমে একই দিন রাত ৮:০৮ মিনিটে চিকিৎসার খোঁজ খবর নিয়েছেন।

গত ২ জুলাই পেটে ব্যথা অনুভব হওয়ার পর চিকিৎসকের পরামর্শে পিত্তথলীর পাথর অপারেশনের জন্য হাসপাতালে ভর্তি হন। তারপর থেকে বিভিন্ন পরীক্ষা-নীরিক্ষায় তাঁর ডায়াবেটিকস, উচ্চ রক্তচাপ ও ফুসফুসে ক্ষতসহ নানা উপসর্গ দেখা দেয়। গত ৯ জুলাই নিমোনিয়া ও শ্বাসকষ্ট দেখা দিলে দ্রুত আইসিইউ’তে স্থানান্তর করা হয় ৭৪ বছর বয়সী প্রবীণ ওই রাজনৈতিক নেতাকে।

চান্দিনা থেকে পাঁচবার নির্বাচিত সংসদ সদস্য অধ্যাপক মো. আলী আশরাফ এমপি’র রোগমুক্তি কামনায় আওয়ামীলীগ থেকে শুরু করে অঙ্গ-সহযোগি সংগঠন ও সামাজিক সংগঠন প্রতিদিন উপজেলার বিভিন্ন স্থানে দোয়া-মোনাজাত করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *