শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

চান্দিনায় গাজাসহ আটক ১

Muktir Lorai / ১৭৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

তুহিন ভূইয়া, চান্দিনা (কুমিল্ল) প্রতিনিধিঃ
কুমিল্লার চান্দিনায় ৩ কেজি গাজা সহ মোঃ শাকিল খান (২২) নামে ১ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে চান্দিনা থানা পুলিশ।

শুক্রবার (৪ জানুয়ারী) সকালে চান্দিনা থানার অফিসার ইনচার্জ শামস্উদ্দিন মোহাম্মদ ইলিয়াছ এর দিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক মোঃ ওবায়দুল হক এর নেতৃত্ত্বে বিশেষ অভিযানে টিম চান্দিনার সদস্য এসআই গিয়াস উদ্দিন, চান্দিনা থানাধীন পালকি সিনেমা হলের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দক্ষিন পাশে রাস্তার উপর হইতে শাকিলকে ৩ কেজি গাজাসহ আটক করে।
আটক শাকিল ফরিদপুর জেলার সালথা থানার,
বাউশখালী গ্রামের, মান্নান খান এর ছেলে।

এব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ শামস্উদ্দিন মোহাম্মদ ইলিয়াস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শাকিল খানকে ৩ কেজি গাজাসহ আটক করা হয়েছে। আটক শাকিল এর বিরুদ্ধে চান্দিনা থানায় মাদক আইনে মামলা হয়েছে।
আসামীকে আদালতের মাধ্যমে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »