বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

চান্দিনায় পৃথক মামলায় দুই বছর সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

Muktir Lorai / ১১৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০

তুহিন ভূইয়া, চান্দিনা প্রতিনিধিঃ

কুমিল্লার চান্দিনায় পৃথক দুটি মামলায় এক বছর সশ্রম ও এক বছর বিনাশ্রম কারাদন্ড প্রাপ্ত পলাতক আসামী নেছার উদ্দিন খোকন কে গ্রেফতার করে চান্দিনা থানা পুলিশ। সে উপজেলার সাতগাঁও উত্তর কৃষ্ণপুর গ্রামের মো. সোলায়মান মিয়ার ছেলে।

চান্দিনা থানার এসআই মো. আবদুস সুলতান এর নেতৃত্বে থানা পুলিশ অভিযান চালিয়ে শুক্রবার (৪ ডিসেম্বর) রাত ৮টায় সাতগাঁও উত্তর কৃষ্ণপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানাযায়, গ্রেফতারকৃত নেছার উদ্দিন খোকন এর বিরুদ্ধে বিচার শেষে আদালত একটি মামলায় এক বছর সশ্রম কারাদন্ড ও ৫ কোটি টাকা অর্থদন্ড দেন। অপর একটি মামলায় এ বছর বিনাশ্রম কারাদন্ড ও ৮লাখ ২৪ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে ৩মাসের কারাদন্ড দেন।

চান্দিনা থানার অফিসার ইন চার্জ (ওসি) শামস্উদ্দীন মোহাম্মদ ইলিয়াছ জানান, আসামী নেছার উদ্দিন খোকন কে গ্রেফতারের পর শনিবার (৫ ডিসেম্বর) সকালে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »