শিরোনাম
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

চান্দিনায় বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণীর কর্মচারিদের মানববন্ধন

Muktir Lorai / ১১৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০

তুহিন ভূইয়া, চান্দিনা প্রতিনিধিঃ

কুমিল্লার চান্দিনায় বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণীর কর্মচারীদের দাবি আদায়ের লক্ষ্যে মানববন্ধন করেছেন। মানবন্ধন শেষে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর তাদের ৫ দফা দাবি সম্বলিত একটি স্মারক লিপি জমা দিয়েছেন।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) সকাল ১১ টায় উপজেলা চত্বরে বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণী কর্মচারি পরিষদের আয়োজনে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে অংশগ্রহন করেন- বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদ কুমিল্লা জেলা সহ-সভাপতি ফয়সল আহমেদ, যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান, দপ্তর সম্পাদক সেলিম উল্লাহ, চান্দিনা উপজেলা সভাপতি আবু হানিফ, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন মজুমদার, দপ্তর সম্পাদক আব্দুল হালিম, সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক স্বপন কুমার সরকার, কোষাধ্যক্ষ সাইফুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আব্দুল আজিজ, মহিলা বিষয়ক সম্পাদক রেজিয়া বেগম প্রমুখ।

তাদের ৫ দাবিসমূহ হলো-ন্যূনতম বেতন গ্রেড ১১ তম প্রদানসহ শিক্ষার্থী অনুপাতে কর্মচারির সংখ্যা বৃদ্ধি করা, পদের নাম পরিবর্তনসহ পেশাগত উন্নয়নে উচ্চতর ট্রেনিং এর ব্যবস্থা করা, ম্যানেজিং কমিটি অথবা গভর্নিং বডিতে যে কোন একজন কর্মচারির সদস্যপদ সৃষ্টি, শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে উচ্চতর পদে পদোন্নতির ব্যবস্থা ও সকল এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ করা।

মানববন্ধন শেষে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও উপজেলা পরিষদের চেয়ারম্যানের মাধ্যমে প্রধানমন্ত্রী বরারব একটি স্মারকলিপি জমা দেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »