• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:৩৭ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

চান্দিনায় মায়ের সঙ্গে অভিমান করে স্কুল ছাত্রী আত্মহত্যা

news / ৫১ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ১৪ জুন, ২০২১

চান্দিনা প্রতিনিধি: কুমিল্লার চান্দিনায় মায়ের সঙ্গে অভিমান করে গলায় ফাঁসি দিয়ে সুমাইয়া আক্তার (১৬) নামে এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে।

রবিবার (১৩ জুন) বিকালে উপজেলার বাড়েরা ইউনিয়নের লোনাকান্দা গ্রামে ওই ঘটনা ঘটে।

নিহত সুমাইয়া ওই গ্রামের মালদ্বীপ প্রবাসী মো. আমির হোসেনের মেয়ে ও পার্শ্ববর্তী বাড়েরা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিল।

পরিবার সূত্রে জানা যায়, সুমাইয়ার পিতা প্রবাসী আমির হোসেন চলমান করোনাকালে দেশে এসে আর সেখানে যেতে পারেনি। সংসার চালাতে রীতিমত হিমশিম খাচ্ছে। রবিবার সকালে স্কুলে আসার জন্য মার কাছে ৫শ টাকা চায় সুমাইয়া। মা টাকা না দেওয়ায় রাগারাগি করে সে চলে যায়।

নিহতের মা ফাতেমা জানান, প্রতিদিনের মত আজকেও সকালে খাবার খেয়ে প্রাইভেট পড়তে গেছে সুমাইয়া। প্রাইভেট থেকে এসে কখন বিল্ডিংয়ের ভেতরে প্রবেশ করেছে তা কারো নজরে আসেনি। বিকালে মূল গেইট ভেতর থেকে লক করা দেখে সন্দেহ হয়। পরে পিছনের জানালা দিয়ে ফ্যানের হুকের সাথে তার ঝুলন্ত মরদেহ দেখতে পাই।

চান্দিনা থানার উপ-পরিদর্শক (এস.আই) গিয়াস উদ্দিন জানান, টাকা না পেয়ে আত্মহত্যার ঘটনাটি আমিও শুনেছি। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই বিভাগের আরো সংবাদ