শিরোনাম
বরগুনার ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগের তদন্ত কমিটি গঠন পঞ্চগড়ে সারের জন্য দীর্ঘ লাইন, ফিরে যাচ্ছেন অনেকেই বাগেরহাটে সজীব ওয়াজেদ জয় পরিষদ কর্তৃক জাতীয় শোক দিবস পালিত বোদায় ইউএনওর ফোন নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে জাতীয় শোক দিবস পালিত রূপসায় শ্রমীক নেতা আবুল হোসেনের স্বরণসভা ও দোয়া অনুষ্টিত বরগুনায় ছাত্রলীগের উপর পুলিশের বেধড়ক মারধর এর প্রতিবাদে আমতলীতে বিক্ষোভ বরগুনায় ছাত্রলীগকে পেটানো পুলিশ কর্মকর্তাকে ডিআইজি কার্যালয়ে সংযুক্ত টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কায় দুজন নিহত কুমিল্লায় পরিবেশ অধিদপ্তরের অভিযানে ৭ রাইস মিলকে জরিমানা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

চান্দিনায় সেমাই ফ্যাক্টরীতে আগুন

Muktir Lorai / ১২৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ১১ জানুয়ারি, ২০২১

তুহিন ভূইঁয়া, চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধিঃ
কুমিল্লার চান্দিনা বাজারের একটি সেমাই ফ্যাক্টরীতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। রবিবার (১০ জানুয়ারী) রাত সাড়ে ৯টায় চান্দিনা বাজারের ধানসিঁড়ি আবাসিক এলাকায় ওই ঘটনা ঘটে।
এসময় একটি বস্তার গোডাউনও পুড়ে যায়। খবর পেয়ে চান্দিনা ফায়ার সার্ভিসের ২টি ও কুমিল্লা ফায়ার সার্ভিসের আরও একটি ইউনিট প্রায় ৩০ মিনিট চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।
প্রত্যক্ষদর্শী সোহেল খান জানান- রাত অনুমান সাড়ে ৯টার দিকে নূর বেকারীর সেমাই কারখানা থেকে আগুনের ধোয়া দেখতে পাই। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা দুলাল মিয়ার বস্তার গোডাউনে ছড়িয়ে পড়ে। আশ-পাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ার শঙ্কায় দোকানিদের মাঝে হাহাকার পরে যায়।
চান্দিনা বাজার বণিক সমিতির সভাপতি এরশাদুল হক ভূইয়া জানান- আবাসিক এলাকায় সেমাই ফ্যাক্টরীতে আগুন লাগার পর আশ-পাশের দোকানদার ও বাসা-বাড়ির লোকজন দিশেহার হয়ে মালামাল বের করে আনার চেষ্টা করে। প্রাণ হয়ে অনেক মানুষ বাসা ছেড়ে অন্যত্র সরে যায়। চান্দিনা থানা পুলিশ সহযোগিতা করেন।
চান্দিনা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার অনয় কুমার ঘোষ জানান- সেমাই ফ্যাক্টরীর চুলা থেকে আগুনের সূত্রপাত ঘটে। তবে তাৎক্ষনিকভাবে ক্ষয়-ক্ষতির পরিমাণ নির্ধারণ করা যায়নি।
তবে নূর সেমাই ফ্যাক্টরীর মালিক কাইয়ূম খান বিষয়টি অস্বীকার করে বলেন সেমাই ফ্যাক্টরী থেকে নয়, বস্তার গোডাউন থেকে আগুনের সূত্রপাত ঘটে।
খবর পেয়ে চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিভীষণ কান্তি দাশ, ওসি শামসউদ্দীন মোহাম্মদ ইলিয়াছ, উপজেলা ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম মুন্সী ঘটনা¯’ল পরিদর্শণ করেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »