• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৯:৩৭ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

চান্দিনা পৌরসভার বাজেট ঘোষণা

news / ১১ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ৩০ জুন, ২০২১

চান্দিনা (কুমিল্লা) প্রিতিনিধি: বুধবার (৩০ জুন) দুপুরে পৌর মিলনায়তনে করোনা কালীন সময়ে স্বাস্থ্য বিধি মেনে সীমিত পরিসরে নতুন অর্থ বছরের জন্য ৩০ কোটি ৫৮ লক্ষ ৬০ হাজার টাকার বাজেট ঘোষণা করেন পৌর মেয়র মো. শওকত হোসেন ভূইয়া।
৩০ কোটি ৫৮ লক্ষ ৬০ হাজার টাকার বাজেটে ব্যয় ধরা হয়েছে ২৯ কোটি ১৪ লক্ষ ৭০ হাজার টাকা। উদ্ধৃত ১ কোটি ৪৩ লক্ষ ৯০ হাজার টাকা। এতে রাজস্ব আয় ধরা হয়েছে ৭ কোটি ৫১ লক্ষ ৬৫ হাজার টাকা, রাজস্ব ব্যয় ধরা হয়েছে ৬ কোটি ৭৯ লক্ষ ৭০ হাজার টাকা। উন্নয়ন আয় ২৩ কোটি ৬ লক্ষ ৯৫ হাজার টাকা ও উন্নয়ন ব্যয় ধরা হয়েছে ২২ কোটি ৩৫ লক্ষ টাকা।
পৌর মেয়র মো. শওকত হোসেন ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন চান্দিনা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বক্সী।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রুবাইয়া খানম, উপজেলা ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম মুন্সি, মহিলা ভাইস চেয়ারম্যান সাফিয়া আক্তার, চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামস্উদ্দিন মোহাম্মদ ইলিয়াছ, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. তানভীর হাসান।
পৌর কাউন্সিলর আবু কাউছার এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মোখলেছুর রহমান দুলু, পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল জলিল, চান্দিনা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোস্তফা হারুন মাহমুদ, প্যানেল মেয়র আব্দুর রব, অধ্যাপক হেদায়েত উল্লাহ, কাউন্সিলর আকতার আহমেদ নাদিম, এড. শরীফুল ইসলাম, পৌর সচিব ইউসুফ আহমেদ প্রমুখ।


এই বিভাগের আরো সংবাদ