বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

চান্দিনা পৌর নির্বাচনে ভোটারদের ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে বহিরাগত দুই যুবক আটক

Muktir Lorai / ১৬৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১

চান্দিনা প্রতিনিধিঃ চান্দিনা পৌর নির্বাচনে ভোটারদের ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে বহিরাগত দুই যুবক আটক করেছে পুলিশ।
সকাল ১১টার দিকে চান্দিনা সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে উটপাখির পক্ষে ভোটারদের ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে কাউন্সিলর প্রার্থীর বহিরাগত ২সমর্থকে আটক করা হয়।

কুমিল্লার চান্দিনা পৌরসভায় ভোটগ্ৰহণ চলছে,
কেন্দ্রে ভোটারদের
দ্বিতীয় দফায় অনুষ্ঠিত কুমিল্লা চান্দিনা পৌরসভা নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ শুরু হয়েছে। শনিবার সকাল ৮টায় থেকে ইভিএম পদ্ধতিতে চান্দিনা পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়।
নির্বাচনে পৌরসভার তুলাতুলি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গিয়ে দেখা যায় ভোটারদের ব্যাপক উপস্থিতি রয়েছে। নারী পুরুষ সমান লাইন ধরে ভোট দিচ্ছেন পছন্দের প্রার্থীকে। ভোটের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে পুলিশ-র্যাব-বিজিবিসহ রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।
আবুল হাসান নামে ভোটের জানান, সুন্দর পরিবেশ রয়েছে জেনে সকালেই ভোট দিতে কেন্দ্রে চলে এসেছি। এখন পর্যন্ত সুন্দর পরিবেশ রয়েছে।
জানা যায়, চান্দিনা পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের শওকত হোসেন ভূঁইয়া, বিএনপির মো. আলমগীর খান, এলডিপির জামসেদ আহমেদ, ইসলামী আন্দোলনের কাজী রেজাউল করিম ও স্বতন্ত্র হিসেবে মো. শামিম হোসেন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া, সাধারণ কাউন্সিলর পদের জন্য ৪০ ও সংরতি নারী কাউন্সিলর পদে সাতজন ভোটের লড়াইয়ে আছেন।
চান্দিনা উপজেলা নির্বাচন কর্মকর্তা আহসান হাবীব জানান, সকাল আটটা থেকে সুষ্ঠু ও সুন্দর পরিবেশ ভোটগ্রহণ আরম্ভ হয়েছে। কেন্দ্রে কেন্দ্রে ভোটারদের উপস্থিতি ব্যাপক। আশা করি এমন পরিবেশ থাকলে ভোটাররা কোন ধরনের ভীতি ছাড়াই ভোট দিতে পারবেন। তিনি জানান, চান্দিনা পৌর সভার ৩১ হাজার ৮৪৮ জন ভোটার রয়েছে। ভোটকেন্দ্রে শান্তি-শৃঙ্খলা রায় তিন স্তরের ব্যবস্থা নেয়া হবে। র‌্যাব, বিজিবি ও পুলিশ মোতায়েন করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »