বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

চান্দিনা পৌর নির্বাচন; মেয়র প্রার্থীর প্রতীক বরাদ্দ

Muktir Lorai / ১৫৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

তুহিন ভূইয়া, চান্দিনা প্রতিনিধিঃ

কুমিল্লার চান্দিনায় পৌরসভা নির্বাচন কে সামনে রেখে ৫ মেয়র প্রার্থী সহ কাউন্সিলরদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। বুধবার (৩০ ডিসেম্বর) সকালে জেলা নির্বাচন কার্যালয়ে সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো. জাহাঙ্গীর হোসাইন প্রার্থীদের প্রতীক বরাদ্দ করেন। এদের মধ্যে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মো. শওকত হোসেন ভূইয়া নৌকা, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মনোনীত প্রার্থী শাহ মোহাম্মদ আলমগীর খাঁন ধানের শীষ, লিবারেল ডেমোক্রেটিক পার্টি এলডিপি মনোনীত প্রার্থী মো. জামশেদ আহম্মদ জাকি ছাতা, স্বতন্ত্র প্রার্থী চান্দিনা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী হাজী মো. শামীম হোসেন জগ এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী কাজী মো. রেজাউল করিম হাত পাখা প্রতীক বরাদ্দ পান। একই দিনে কাউন্সিলর ও মহিলা কাউন্সিলরদের মাঝেও প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

এদিকে প্রতীক বরাদ্দ পাওয়ার পর থেকে প্রত্যেক প্রার্থীর সমর্থকরা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার প্রচারণা শুরু করে দিয়েছে।

আগামী ১৬ জানুয়ারী ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে এই পৌরসভায়।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »