শিরোনাম
বরগুনার ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগের তদন্ত কমিটি গঠন পঞ্চগড়ে সারের জন্য দীর্ঘ লাইন, ফিরে যাচ্ছেন অনেকেই বাগেরহাটে সজীব ওয়াজেদ জয় পরিষদ কর্তৃক জাতীয় শোক দিবস পালিত বোদায় ইউএনওর ফোন নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে জাতীয় শোক দিবস পালিত রূপসায় শ্রমীক নেতা আবুল হোসেনের স্বরণসভা ও দোয়া অনুষ্টিত বরগুনায় ছাত্রলীগের উপর পুলিশের বেধড়ক মারধর এর প্রতিবাদে আমতলীতে বিক্ষোভ বরগুনায় ছাত্রলীগকে পেটানো পুলিশ কর্মকর্তাকে ডিআইজি কার্যালয়ে সংযুক্ত টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কায় দুজন নিহত কুমিল্লায় পরিবেশ অধিদপ্তরের অভিযানে ৭ রাইস মিলকে জরিমানা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

চান্দিনা পৌর নির্বাচন; ২ মেয়র ও ৮ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

Muktir Lorai / ১২৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০

তুহিন ভূইয়া, চান্দিনা প্রতিনিধিঃ

কুমিল্লার চান্দিনা পৌর নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান মেয়র মো. মফিজুল ইসলামসহ ২ মেয়র ও ৮ কাউন্সিলর প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করেছেন।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে রিটার্নিং অফিসার ও জেলা সিনিয়র নির্বাচন অফিসার মো. জাহাঙ্গীর হোসাইন এর কাছে আবেদন করে তাদের প্রার্থীতা প্রত্যাহার করেন।

তারা হলেন- বর্তমান মেয়র ও পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. মফিজুল ইসলাম, সাবেক মেয়র আব্দুল মান্নান সরকার। এছাড়া ৩নং ওয়ার্ড থেকে ৩জন, ৫নং ওয়ার্ড থেকে ২জন, ৭,৮,৯ নং ওয়ার্ডে থেকে ১জন করে মোট ৮জন কাউন্সিলর প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করেন।

যার ফলে এ পৌরসভায় মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন ৫জন। এর মধ্যে আওয়ামীলীগ, বিএনপি, এলডিপি ও ইসলামী আন্দোলন বাংলাদেশ দলের একক প্রার্থী রয়েছেন। এছাড়া একমাত্র স্বতন্ত্র প্রার্থী হয়ে মাঠে থাকবেন শামীম হোসেন।

এছাড়া ৯টি ওয়ার্ড থেকে ৪০জন সাধারণ কাউন্সিলর ও ৩টি সংরক্ষিত ওয়ার্ড থেকে ৭জন নারী কাউন্সিলর প্রতিদ্বন্দ্বিতা করবেন। আজ বুধবার (৩০ ডিসেম্বর) প্রার্থীরা প্রতীক বরাদ্দ নিয়ে নির্বাচনী প্রচারণায় নামবেন এবং আগামী ১৬ জানুয়ারী ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »