• সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১২:৫২ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
ধোপাজান চলতি নদীতে ৮টি নৌকা আটক, ২ লক্ষ টাকা জরিমানা পাচার বাণিজ্যে মতানৈক্যের জেরে সীমান্তে অপহৃত নাবালক ৬ চিকিৎসক নিয়ে ধুঁকে ধুঁকে চলছে বরগুনা সরকারি হাসপাতাল সামাজিক দূরত্ব ভুলে রাসিক মেয়র লিটনের খাদ্য সামগ্রী বিতরন সলঙ্গায় ১০কেজি গাঁজাসহ মাদক ব‍্যবসায়ী আটক বরুড়ায় ১৫০ অক্সিজেন সিলিন্ডার দিলেন এসকিউ গ্রুপের শফিউদ্দিন শামীম বাবার মৃত্যুর একদিন পর মাকেও হারালেন সহকারী এটর্নি জেনারেল এড. ফারুক সাতক্ষীরা শহরের বাগানবাড়িতে ভূমিহীনদের পুর্নবাসনের দাবিতে উঠান বৈঠক আগামী দুই সপ্তাহের মধ্যে ডেঙ্গু নিয়ন্ত্রণে আনতে হবে: স্থানীয় সরকার মন্ত্রী মুরাদনগরে দিনব্যাপী ডিউটি অফিসারের ভূমিকায় এএসপি
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

চুয়াডাঙ্গায় বিপুল পরিমাণ নিষিদ্ধ পলিথিনসহ কাভার্ডভ্যান জব্দ, আটক-২

news / ৪৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ১৪ জুলাই, ২০২১

এ.এইচ কামরুল, চুয়াডাঙ্গা প্রতিনিধঃ চুয়াডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে নিষিদ্ধ পলিথিনসহ কাভার্ডভ্যান জব্দ, আটক-২
মঙ্গলবার ১৩ জুলাই রাত ১০টার দিকে চুয়াডাঙ্গা শহরের ফেরিঘাট রোড থেকে এটি জব্দ করা হয়। এ সময় দু’জনকে আটক করা হয়। পরে অভিযুক্তদের বিরুদ্ধে নিয়মিত মামলার জন্য সদর থানায় সোপর্দ করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ১০ টার দিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফিরোজ হোসেনের নেতৃত্বে চুয়াডাঙ্গা শহরের ফেরিঘাট রোডে অভিযান চালান হয়। এ সময় একটি ক্যাভার্ড আটকানো হয়। কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-ট-১৫-২৭১২) থেকে বিপুল পরিমান নিষিদ্ধ পলিথিন উদ্ধার করা হয়। যার আনুমানিক যার মূল্য ধরা হয়েছে তিন লাখ টাকা। এ সময় বাগানপাড়ার মৃত মতলুর রহমানের ছেলে মনিরুজ্জমান মিন্টু ও আনোয়ার হোসেন নামের দু’জনকে আটক করা হয়। পরে, তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করে চুয়াডাঙ্গা সদর থানায় সোর্পদ করা হয়েছে। মঙ্গলবার রাত ১ টার পর শেষ খবর পাওয়া পর্যন্ত আটক আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের প্রক্রিয়াধীন ছিলো।

এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান বলেন, আমরা এখনও পর্যন্ত জব্দকৃত আলামতসহ আসামি ও এজাহার পাই নি। এধরণের এজাহার পেলে বিষয়টি নিয়ে যথাযথ আইনগত ব্যবস্থা নেবে সদর থানার পুলিশ।


এই বিভাগের আরো সংবাদ