• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৬:০৩ পূর্বাহ্ন
  • Arabic Arabic Bengali Bengali English English
শিরোনাম
হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান ছুটি বাড়লো ৩১ আগষ্ট পর্যন্ত হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার নবীগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা পবায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরাইলে নমুনা দেয়ার আগেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে শনিবার থেকে নিবন্ধনকারীদের করোনার টিকা দেওয়া হবে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে পবায় কোভিড-এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ উল্লাপাড়ায় স্বেচ্ছায় রাস্তা সংস্কার কঠোর লকডাউনে বাড়েনি সবজির দাম, সাধারণ মানুষর স্বস্তি ফিরলেও দুঃশ্চিন্তায় চাষীরা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈদিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একদন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ

চুয়াডাঙ্গায় স্কুলছাত্রকে কুপিয়ে জখমের পর ফেসবুকে উচ্ছ্বাস, কিশোর গ্যাংয়ের ৯ সদস্যকে আটক

news / ১০৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ২৮ জুন, ২০২১

এ.এইচ কামরুল, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গায় স্কুল ছাত্র ইমনকে কুপানোর পর ফেসবুকে সেলফি দিয়ে উচ্ছ্বাস প্রকাশের পর উঠতি কিশোর গ্যাংয়ের ৯ সদস্যকে আটক করেছে পুলিশ।
সোমবার (২৮ জুন) বেলা সাড়ে ৫টার দিকে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার কুতুবপুর দশমী গ্রাম থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫টি ধারালো চাপাতি উদ্ধার করা হয়।
আটককৃতরা হলো- চুয়াডাঙ্গা পৌর এলাকার মাঝেরপাড়ার আতিয়ার রহমানের ছেলে ওসমান গনি (১৯), একই এলাকার বিটুল পারভেজের ছেলে রাতুল (১৭), লিপুর ছেলে শিশির (১৬), বাগানপাড়ার রাশিদুল ইসলামের ছেলে সন্ধি (১৬), সিএন্ডবিপাড়ার মানিক মিয়ার ছেলে খালিদ (১৫), পোষ্ট অফিসপাড়ার জিয়ারুল হকের ছেলে সোহান (১৬), সদর উপজেলার হাতিকাটার গ্রামের সোহেল রানার ছেলে অনিক জোয়ার্দ্দার (১৬), দৌলতদিয়াড় গ্রামের মফিজুর রহমানের ছেলে প্রিন্স(১৬) ও একই এলাকার আশরাফুলের ছেলে ইমন (১৬)।
পুলিশ জানায়, পূর্ব বিরোধের জের ধরে রোববার (২৭জুন) সন্ধায় চুয়াডাঙ্গা সদর হাসপাতাল এলাকায় ইসলামী হাসপাতলের সামনে ইমন নামের এক স্কুলছাত্রকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে আটক ৯ কিশোর। পরে, তারা সেলফি তুলে তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোষ্ট করে উচ্ছ্বাস প্রকাশ করে। ঘটনার পর ২৮ জুন সোমবার সকাল ১০টার দিকে গুরুতর জখম স্কুলছাত্র ইমনের বড় ভাই অপু মিয়া বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন। বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার কুতুবপুর দশমী গ্রাম থেকে ওই ৯ কিশোরকে আটক করে সদর থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৫ টি ধারালো চাপাতি উদ্ধার করা হয়।
চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান জানান, আটককৃত ৯ জনই উঠতি কিশোর গ্যাংয়ের সদস্য। তাদের কাছ থেকে ধারালো দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ