• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৭ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
সিএমপির পাঁচলাইশ মডেল থানার অভিযানে ০২টি স্টিলের টিপছোরা সহ ০১ জন গ্রেফতার ভান্ডারিয়ায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হাজী তৈয়েবুর রহমান সড়কের বেহালদশা শ্রীবরদীতে নদীর পাড় থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার মুরাদনগরে জালিয়াতির অভিযোগে দুদকের মামলায় শিক্ষক গ্রেফতার গাংনীর কুমারীডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ইয়াবাসহ আটক গাংনীতে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা করলা সাথে শত্রুতা ব্রাহ্মণবাড়িয়ায় ট্রলার ডুবিতে নিহত মামুনের পরিবার ফেরত পেল মেডিকেলে ভর্তির ১৮ লাখ টাকা বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন ডা. প্রাণ গোপাল দত্ত
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

জগন্নাথপুরে হারুনুর রশীদ হিরণ মিয়া স্টেডিয়াম বাস্তবায়নের দাবি

Muktir Lorai / ৭০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ২৯ মে, ২০২১

উজ্জ্বল হাসান, সুনামগঞ্জ জেলা প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুরে মরহুম হারুনূর রশীদ হিরণ মিয়া স্টেডিয়ামের দ্রুত? বাস্তবায়ন চান জগন্নাথপুর উপজেলাবাসী। মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সাবেক জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের কান্ডারী মরহুম হারুনূর রশীদ হিরণ মিয়ার স্মৃতিকে চির অম্লান করে ধরে রাখতে জগন্নাথপুর উপজেলাবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবি ইকড়ছই হারুনূর রশীদ হিরণ মিয়া স্টেডিয়ামের দ্রুত বাস্তবায়ন চান জগন্নাথপুর উপজেলারবাসী। তারা বলেন সুনামগঞ্জের হাওরাঞ্চলের সুবিধা বঞ্চিত মানুষের বন্ধু, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান নির্বাচনের আগে ও পরে এই হারুনূর রশীদ হিরণ মিয়া স্টেডিয়াম বাস্তবায়ন করার প্রতিশ্রুতি দিয়েছিলেন! এখন তা বাস্তবায়ন করার সময় হয়েছে।

এ ব্যাপারে হারুনূর রশীদ হিরণ মিয়া স্মৃতি পরিষদের সভাপতি ইকবাল হোসেন ভূইয়া বলেন। আমি বিশ্বাস করি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে আমাদের দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মাননীয় পরিকল্পনামন্ত্রী জনাব এম এ মান্নান মহোদয়ের জগন্নাথপুর তথা দক্ষিণ সুনামগঞ্জের লাগাতার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাছেন। তিনি আরো বলেন মান্নান সাহেব আমাদের আশ্বস্ত করেছেন হারুনূর রশীদ হিরণ মিয়া স্টেডিয়াম অবশ্যই বাস্তবায়ন হবে।

এব্যাপারে জগন্নাথপুর উপজেলা ফুটবল এসোসিয়েশনের প্রতিষ্টাতা সভাপতি ও বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগের জগন্নাথপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক এবং জগন্নাথপুর বাজার সেক্রেটারি মোঃ জাহির উদ্দিন বলেন, খেলাধূলা আমাদের জীবনের একটি অবিচ্ছেদ্য অংশ এটাকে বাদ দিয়ে সুস্থ্য জীবন- যাপন কল্পনা করা যায়না। আমাদের জগন্নাথপুর উপজেলার ক্রীড়া অঙ্গনের সাথে জড়িত দেশে- বিদেশে অবস্থানরত সকলেরই প্রাণের দাবি মাননীয় মন্ত্রী যেনো যথাশীঘ্র আমাদের ইকড়ছই হারুনূর রশীদ হিরণ মিয়া স্টেডিয়াম বাস্তবায়নের ব্যাপারে সুনজর দেন।

অনলাইন নিউজ পোর্টাল আজকের আলো ডটকম পত্রিকার উপদেষ্টা ও জগন্নাথপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী জাহেদুর রশীদ ভুইয়া বলেন। আমি মাননীয় পরিকল্পনামন্ত্রী জনাব এম এ মান্নান সাহেবকে বলতে চাই, আমাদের জগন্নাথপুর উপজেলার উন্নয়নে আপনি বিশাল অবদান রেখেছেন। জগন্নাথপুরবাসী আপনার এই অবদানকে আজীবন শ্রদ্ধার সাথে স্মরণ করবে। তিনি আরো বলেন আমি আশা করবো খুব শীঘ্রই হারুনুর রশীদ হিরণ মিয়া স্টেডিয়ামের বাস্তবায়ন করে জগন্নাথপুর উপজেলাবাসীর দীর্ঘ দিনের লালিত স্বপ্ন পূরণ করবেন।


এই বিভাগের আরো সংবাদ