বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ঝলম ইউনিয়ন আ.লীগের কাউন্সিলে এয়াকুব সভাপতি-জাহাঙ্গীর সাধারণ সম্পাদক নির্বাচিত

Muktir Lorai / ১৭৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ১০ জানুয়ারি, ২০২১

স্টাফ রিপোর্টারঃ কুমিল্লার বরুড়া উপজেলার
ঝলম ইউনিয়ন আওয়ামীলীগের কাউন্সিলে খায়রুল এনাম এয়াকুব সভাপতি ও মো. জাহাঙ্গীর হোসেনের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। আর যুবলীগের সভাপতি সামিরুল ইসলাম সাধারণ সম্পাদক বিনয় ভূষণ তালুকদার নির্বাচিত হয়।

শনিবার বিকাল তিনটায় বরুড়ার ঝলম ইউনিয়নের আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের কাউন্সিলর অধেবেশন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা দঃ জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও বরুড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ নাছিমুল আলম চৌধুরী নজরুল (এম.পি), বিশেষ অতিথি বরুড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দীন লিংকন।

সভায় স্বাগত বক্তব্য রাখেন বরুড়া উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদ খায়রুল এনাম এয়াকুব। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঝলম ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান মাষ্টার। পরিচালনায় ছিলেন বরুড়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. জাকির হোসেন বাদল (সাবেক চেয়ারম্যান)।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরুড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক প্রবাষক সোলাইমান মজুমদার ও লায়ন মো. রবিউল আলম চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক নাজমুল হাসান রতন, কুমিল্লা জেলা পরিষদের সাবেক সদস্য ও বরুড়া উপজেলা আওয়ামী যুবলীগের প্রস্তাবিত কমিটির আহবায়ক সোহেল সামাদ। কুমিল্লা দঃ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মো. জামাল হোসেন ভুইঁয়া, বরুড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন নাহার শিখা, বরুড়া উপজেলা মহিলা আওয়ামীগ সভা নেত্রী কামরুন নাহার মিনু। বরুড়া পৌরসভা যুবলীগের আহবায়ক শাহিনুর হোসেন, বরুড়া উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক লিপন খন্দকার, বরুড়া উপজেলা আওয়ামীলীগের সদস্য মো. ছফিউল্লাহ খন্দকার। ঝলম ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহবায়ক মো.সামিরুল ইসলাম। ইউনিয়ন যুবলীগ নেতা শাহজালাল। আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম সহ আরো অনেকে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »