• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:২০ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ঝিনাইদহের কালীগঞ্জে পাটক্ষেতে নিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, আটক ৩

news / ৬৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ১৭ জুলাই, ২০২১

শাহিনুর রহমান পিন্টু, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় জোরপূর্বক পাটক্ষেতে নিয়ে ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে (১১) ধর্ষণ করার অভিযোগে তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। শনিবার বিকাল শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জড়িতদের আটক করা হয়।

ভুক্তভোগীর মা জানায়, শুক্রবার বিকেল সাড়ে ৪ টার দিকে ওষুধ ও আম কেনার জন্য বাজারে যায় তার মেয়ে। সন্ধ্যা ৭ টা পর্যন্ত বাড়িতে ফিরে আসে না। আত্মীয়-স্বজনের বাড়ি সহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে না পাওয়া গেলে রাত ৯ টার দিকে কালীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেন তিনি। এরপর রাত ২ টার দিকে কালীগঞ্জ থানা পুলিশ ভুক্তভোগী শিশুকে বড় রায়গ্রাম এলাকা থেকে উদ্ধার করে। এ ঘটনায় ৬ জন জড়িত বলেও জানান তিনি।

কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) মতলেবুর রহমান জানান, এ ঘটনায় তিনজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এরপর ডাক্তারি পরীক্ষার জন্য ভুক্তভোগীকে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হবে।


এই বিভাগের আরো সংবাদ