বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ঝিনাইদহে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

Muktir Lorai / ৪৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ২৪ মে, ২০২২

শাহিনুর রহমান পিন্টু, ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার সকালে শহরের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে এ খেলার উদ্বোধন করেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য খালেদা খানম। পতাকা উত্তোলন, পায়রা অবমুক্তকরণ ও বেলুন উড়িয়ে খেলার উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক সেলিম রেজা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম শাহীন, সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা, হরিণাকুন্ডু উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হুসাইন।

অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন জেলা ক্রীড়া অফিসার মাহবুবুর রহমান। সকল আনুষ্ঠানিকতা শেষে বল মাঠে গড়ায়। প্রথম দিনের খেলায় বালক দলে মুখোমুখি হয় হরিণাকুন্ডু উপজেলা বনাম কোটচাঁদপুর উপজেলা। খেলার প্রথমার্ধ থাকে গোলশুণ্য। দ্বিতীয়ার্ধের শুরু থেকে দলকে এগিয়ে নিতে আক্রমন শুরু করে উভয় দলই। দ্বিতীয়ার্ধের ৩৮ মিনিটের মাথায় প্রতিপক্ষের জালে বল দিয়ে দলকে এগিয়ে নেয় হরিণাকুন্ডু উপজেলা একাদশের ১৬ নম্বর জার্সি পরিহিত খেলোয়ার আলামিন বিশ্বাস। পরে গোল পরিশোধ করতে না পারায় জয়লাভ করে হরিণাকুন্ডু।

দ্বিতীয় খেলায়ও মুখোমুখি হয় হরিণাক্ন্ডুু ও কোটচাঁদপুর উপজেলার মেয়েরা। খেলায় ৩-০ গোলে জয়লাভ করে হরিণাকুন্ডুর মেয়েরা। আগামী ২৮ মে এ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হওয়ার করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »