• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৭ অপরাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ঝিনাইদহে ৬’শ ৪০ গ্রাম স্বর্ণালংকারসহ একজন আটক

Muktir Lorai / ৬৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১

শাহিনুর রহমান পিন্টু, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে পাচারের সময় ৬’শ ৪০ গ্রাম ওজনের স্বর্ণালংকারসহ ফয়সাল আহমেদ নামের এক জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।
বৃহস্পতিবার সকালে ঝিনাইদহ সদর উপজেলার সাধুহাটি মোড় থেকে তাকে আটক করা হয়। আটককৃত ফয়সাল আহমেদ কুমিল্লার চান্দিনা উপজেলার হাশিমপুর গ্রামের সহিদ উল্লাহ’র ছেলে।
ঝিনাইদহ ডিবি পুলিশের ওসি আনোয়ার হোসেন জানান, চুয়াডাঙ্গা থেকে ঢাকায় স্বর্ণপাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কের সাধুহাটি এলাকায় চেকপোস্ট বসানো হয়। এসময় চুয়াডাঙ্গা থেকে ফরিদপুরগামী সাথী এক্সপ্রেস নামের একটি বাসে তল্লাসী চালানো হয়। তল্লাসীকালে সন্দেহ হলে ফয়সাল নামের এক যুবককে আটক করা হয়। পরে তার দেহ তল্লাসী করে উদ্ধার করা ৬’শ ৪০ গ্রাম ওজনের স্বর্ণালংকার। চুয়াডাঙ্গা থেকে এই স্বর্ণালংকার ঢাকায় পাচার করা হচ্ছিল বলে প্রাথমিক ভাবে ধারণা করছে পুলিশ। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছিল।


এই বিভাগের আরো সংবাদ