• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৬:৩১ পূর্বাহ্ন
  • Arabic Arabic Bengali Bengali English English
শিরোনাম
হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান ছুটি বাড়লো ৩১ আগষ্ট পর্যন্ত হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার নবীগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা পবায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরাইলে নমুনা দেয়ার আগেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে শনিবার থেকে নিবন্ধনকারীদের করোনার টিকা দেওয়া হবে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে পবায় কোভিড-এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ উল্লাপাড়ায় স্বেচ্ছায় রাস্তা সংস্কার কঠোর লকডাউনে বাড়েনি সবজির দাম, সাধারণ মানুষর স্বস্তি ফিরলেও দুঃশ্চিন্তায় চাষীরা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈদিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একদন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ

ঝিনাইদহ করোনায় স্ত্রীর মৃত্যুর ৩ ঘণ্টা পর স্বামীর মৃত্যু

news / ৪৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ২৩ জুন, ২০২১

শাহিনুর রহমান পিন্টু; ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপায় করোনায় আক্রান্ত হয়ে তিন ঘন্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। তারা হলেন- উপজেলার বাগুটিয়া গ্রামের নুর ইসলামের(৬০) ও তার স্ত্রী রাহেলা খাতুন(৫০)। এই দম্পতির মেয়েও করোনা পজিটিভ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. একে এম সুজায়েত হোসেন জানান, নুর ইসলাম ও তার স্ত্রী রাহেলা খাতুন গত ১০ দিন ধরে করোনা উপসর্গ নিয়ে বাড়িতে ছিলেন। মঙ্গলবার সকাল ৮ টার দিকে মৃত অবস্থায় রাহেলা খাতুনকে তার পরিবারের সদস্যরা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। পরে তার অ্যান্টিজেন টেস্ট করলে করোনা পজিটিভ শনাক্ত হয়।
ডা. একে এম সুজায়েত হোসেন আরও জানান, এরপর করোনার উপসর্গ নিয়ে মৃত ওই নারীর স্বামী নুর ইসলামকে হাসপাতালে ভর্তি করেন স্বজনরা। কিন্তু সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালের করোনা ইউনিটে রেফার করেন জরুরি বিভাগের চিকিৎসক। পরে সকাল ১১ টার দিকে ওই হাসপাতালে তার মৃত্যু হয়।
ঝিনাইদহ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. হারুন অর রশিদ জানান, করোনা ইউনিটে শৈলকুপার নুর ইসলাম নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। একই দিনে তার স্ত্রীও শৈলকুপাতে মারা যান।


এই বিভাগের আরো সংবাদ