• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৬ অপরাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

Muktir Lorai / ৬৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১

শাহিনুর রহমান পিন্টু, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো একজন। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ঝিনাইদহ-যশোর সড়কের কালীগঞ্জ উপজেলার পিরোজপুর বটতলা মোড়ে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো কালীগঞ্জ উপজেলার বাজেডিহি গ্রামের মৃত জাহাবক্সের ছেলে ভ্যান চালক মহিদুল ইসলাম (৫০) ও একই উপজেলার পিরোজপুর গ্রামের মোশারেফ হোসেনের স্ত্রী ভ্যানের যাত্রী তাসলিমা বেগম (৩৫)। এসময় বিক্ষুদ্ধ জনতা ঘাতক বাসটিকে আটক করে। খবর পেয়ে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনা স্থলে গিয়ে উদ্ধার কাজে অংশগ্রহন করেন। এঘটনার পর যশোর-ঝিনাইদহ সড়কে প্রায় তিন ঘন্টা যান চলাচল বন্ধ হয়ে যায়। সংবাদ পেয়ে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। পরে সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।
কালীগঞ্জ থানার ওসি মাহফুজুর রহমান মিয়া জানান, সকাল ১০টার দিকে কালীগঞ্জ থেকে শাপলা পরিবহনের একটি যাত্রীবাহি বাস যশোরের দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি ভ্যানকে চাপা দেয় বাস। এতে ঘটনাস্থলেই ভ্যান চালক মহিদুল ইসলাম মারা যান। এসময় আহত দু’জনকে যশোর সদর হাসপাতালে নেওয়া হলে তাসলিমা বেগম নামের এক নারী মারা যান।


এই বিভাগের আরো সংবাদ