• সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১১:৪৪ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
পাচার বাণিজ্যে মতানৈক্যের জেরে সীমান্তে অপহৃত নাবালক ৬ চিকিৎসক নিয়ে ধুঁকে ধুঁকে চলছে বরগুনা সরকারি হাসপাতাল সামাজিক দূরত্ব ভুলে রাসিক মেয়র লিটনের খাদ্য সামগ্রী বিতরন সলঙ্গায় ১০কেজি গাঁজাসহ মাদক ব‍্যবসায়ী আটক বরুড়ায় ১৫০ অক্সিজেন সিলিন্ডার দিলেন এসকিউ গ্রুপের শফিউদ্দিন শামীম বাবার মৃত্যুর একদিন পর মাকেও হারালেন সহকারী এটর্নি জেনারেল এড. ফারুক সাতক্ষীরা শহরের বাগানবাড়িতে ভূমিহীনদের পুর্নবাসনের দাবিতে উঠান বৈঠক আগামী দুই সপ্তাহের মধ্যে ডেঙ্গু নিয়ন্ত্রণে আনতে হবে: স্থানীয় সরকার মন্ত্রী মুরাদনগরে দিনব্যাপী ডিউটি অফিসারের ভূমিকায় এএসপি রূপগঞ্জে ওয়ারেন্টভুক্ত চার পলাতক আসামি গ্রেফতার
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ঝিনাইদহ জেলাকে কঠোর লকডাউন ঘোষণা

news / ৬১ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ২২ জুন, ২০২১

শাহিনুর রহমান পিন্টু, ঝিনাইদহ প্রতিনিধি: করোনাভাইরাসের সংক্রমণ আশংজনকভাবে বৃদ্ধি পাওয়ায় ঝিনাইদহ জেলাকে সর্বাত্মক লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন। সোমবার (২১ জুন) রাত ১১টার দিকে জেলা প্রশাসক মজিবর রহমান স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তিতে এ ঘোষণা দেওয়া হয়।
গণবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, মঙ্গলবার (২২ জুন) সন্ধ্যা ৬টা থেকে আগামী ৩০ জুন মধ্যরাত পর্যন্ত জেলায় সার্বিক কার্যাবলী/চলাচল (জনসাধারণের চলাচলসহ) সকল প্রকার ব্যবসা প্রতিষ্ঠান, হোটেল-রেস্তোরা, গণপরিবহন এবং জরুরী প্রয়োজন ব্যতীত জন চলাচল বন্ধ থাকবে। জরুরী প্রয়োজনে বাড়ির বাইরে বের হলে স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক অবশ্যই মাস্ক পরিধান করতে হবে। সামাজিক অনুষ্ঠানসহ সকল ধরণের গনজমায়েত ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে। কাঁচাবাজার ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি সকাল ৮টা হইতে বিকাল ৪টা পর্যন্ত উন্মুক্ত স্থানে স্বাস্থ্যবিধি মেনে ক্রয়-বিক্রয় করা যাবে। শুধুমাত্র শুধুমাত্র আইন শৃঙ্খলা জরুরী পরিসেবা যেমন, কৃষি উপকরণ (সার বীজ কীটনাশক কৃষি যন্ত্রপাতি ইত্যাদি), খাদ্যশস্য ও খাদ্যদ্রব্য পরিবহন, ত্রাণ বিতরণ, স্বাস্থ্যসেবা, কোভিড ১৯ টিকা প্রদান, বিদ্যুৎ, পানি, গ্যাস, জ্বালানী, ফায়ার সার্ভিস, টেলিফোন, ইন্টারনেট (সরকারি বেসরকারি) গণমাধ্যম, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া, বেসরকারি নিরাপত্তা ব্যবস্থা ডাক সেবাসহ অন্যান্য জরুরি ও অত্যাবশকীয় পণ্য ও সবার সঙ্গে সংশ্লিষ্ট অফিস সমুহ, তাদের কর্মচারী ও যানবাহন এবং পণ্যবাহি ট্রাক/লরি, এ নিষেধাজ্ঞার আওতা বহির্ভূত থাকবে বলে বলা হয়েছে। এছাড়া উপযুক্ত বিধি নিষেধ অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে বলে উল্লেখ করা হয়।


এই বিভাগের আরো সংবাদ