• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৭:৩৬ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

টিকা নিয়েও দ্বিতীয়বার করোনায় আক্রান্ত এমপি এমিলি

news / ৮৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১

মুন্সিগঞ্জ জেলা প্রতিনিধি: টিকা নিয়েও দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হয়েছেন মুন্সিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপক সাগুফতা ইয়াসমিন এমিলি। বৃহস্পতিবার (৮ জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন এমপি এমিলির ব্যক্তিগত সহকারী মাহবুবুর রহমান টিটু।

তিনি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানো উপহার দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে বিতরণ করতে গত ৪ জুলাই লৌহজং ও টঙ্গীবাড়ী উপজেলায় প্রতিটি ইউনিয়নে গিয়েছিলেন এমপি সাগুফতা ইয়াসমিন এমিলি। পরে ঢাকায় ফিরে এসে তার করোনা উপসর্গ দেখা দিলে মঙ্গলবার (৬ জুলাই) জাতীয় সংসদ মেডিকেল সেন্টারে তিনি নমুনা পরীক্ষা করতে দেন। পরদিন বিকেল রিপোর্ট পজিটিভ আসে।

মাহবুবুর রহমান আরও বলেন, বর্তমানে এমপি এমিলি বাসায় আইসোলেশনে চিকিৎসাধীন। তিনি সুস্থতার জন্য সর্বস্তরের সাধারণ মানুষ ও নেতাকর্মীদের কাছে দোয়া চেয়েছেন।

এর আগে গত বছরের ডিসেম্বরের ১ তারিখ প্রথমবার করোনায় আক্রান্ত হয়েছিলেন এমিলি। ওই সময় সুস্থ হওয়ার পর চলতি বছর টিকাদান কার্যক্রম শুরু হলে গত ৭ ফেব্রুয়ারি তিনি করোনা টিকা নেন।


এই বিভাগের আরো সংবাদ