• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:২২ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

টিবিএসই বোর্ড পরীক্ষা বাতিলের দাবিতে আন্দোলনে এনএসইউআই

news / ৪০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ১৩ জুন, ২০২১

প্রসেনজিৎ দাস, আগরতলা: টিবিএসই বোর্ড পরীক্ষা বাতিলের দাবিতে আন্দোলনে এনএসইউআই। রবিবার ছুটির দিনে মহাকরণের সামনে এই আন্দোলন করতে দেখা যায় ত্রিপুরার সাইনবোর্ড সর্বস্ব এই সংগঠনের জনাকয়েক কর্মীসমর্থকদের। আর এই তথাকথিত আন্দোলনের লিডে ছিলেন এন এস ইউ আই -নেতা সম্রাট রায়। মূলত করোনা পরিস্থিতির দিন দিন অবনতির জের ধরেই সংগঠনের এই আন্দোলন কর্মসূচি বলে সংবাদ মাধ্যমকে জানান সম্রাট রায়। তিনি এও জানান যে , তাদের কাছে গোপন খবর আছে বোর্ড নাকি অনলাইন পরীক্ষা নেওয়ার প্রস্তুতি নিচ্ছে। আর এখানেই তাদের আপত্তি। তাদের দাবি, বন্ধ হোক মাধ্যমিক উচ্চ মাধ্যমিক বোর্ড পরীক্ষা। তিনি আরো জানান , সংগঠন দ্বিতীয় বারের মতো এই বিক্ষোভে বসে। তাদের বিক্ষোভের মূল চাহিদা হল বোর্ডের পরীক্ষা বাতিল করা । গোপন সংবাদে খবর , সরকার নাকি আগামীকাল অনলাইনের মাধ্যমে বোর্ড পরীক্ষা নেওয়ার জন্য প্রস্তুতি নিয়েছে। প্রত্যেক রাজ্যে করোনা পরিস্থিতি বেহাল হওয়ার দরুন সিবিএসসি বোর্ড গুলিও তাদের পরীক্ষা বাতিল করে দিয়েছে। সেই জায়গায় দাঁড়িয়ে কিভাবে রাজ্য সরকার ত্রিপুরা বোর্ডের পরীক্ষা গুলি নেওয়ার ঘোষণা দেবেন।
এতটুকু পর্যন্ত আন্দোলনের মাপকাঠি ঠিকঠাক থাকলেও মহাকরণের সামনে ছুটির দিনে এই আন্দোলনের গুরুত্ব নিয়ে প্রশ্ন বিভিন্ন মহলে।


এই বিভাগের আরো সংবাদ