• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৩ অপরাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

টুঙ্গিপাড়ায় সাইকেল, শিক্ষাউপকরন ও শিক্ষাবৃত্তি বিতরন

Muktir Lorai / ৩৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ৬ আগস্ট, ২০২১

গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল, শিক্ষা উপকরন ও শিক্ষাবৃত্তি বিতরন করা হয়েছে। প্রধানমন্ত্রীর কার্যালয় হতে সমতলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়ন গৃৃৃহীত বিশেষ এলাকার জন্য উনয়ন-সহায়তা (পার্বত্য চট্টগ্রাম ব্যতীত) শীর্ষক কর্মস‚চির আওতায় উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের ২০ জন ছাত্রী, ১১২ জন ছাত্র-ছাত্রীর মাঝে শিক্ষা উপকরণ ও ১৭৪ জন শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি বিতরন করা হয়।
শুক্রবার বিকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গনে বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে এসব বিতরন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা।
বিতরণ অনুষ্ঠানে টুঙ্গিপাড়া উপজেলা নিবার্হী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলামের সভাপতিত্বে গোপালগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ওসমান গনি, গোপালগঞ্জের সিনিয়র সহকারি কমিশনার মোশারফ হোসেন, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, সহকারী কমিশনার (ভ‚মি) দেদারুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, পাটগাতী ইউপি চেয়ারম্যান মিলন মোল্যা সহ প্রম‚খ বক্তব্য রাখেন।
এছাড়া একই দিন বিকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী উপলক্ষে ৬৪ জন খেলোয়াড়ের মাঝে ক্রীড়া সামগ্রী (৬৪ টি ফুটবল) বিতরণ করা হয়।
এর আগে টুঙ্গিপাড়া পৌঁছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শেখ কামালের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা। পরে জাতির পিতার জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাযাতে অংশ নেনে তিনি।


এই বিভাগের আরো সংবাদ