বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

টেকনাফের সাবরাং এলাকায় ভিজিডি চাল পেলেন ৬ হাজার পরিবার

Muktir Lorai / ৭০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১

কক্সবাজার প্রতিনিধিঃ টেকনাফের সাবরাং ইউনিয়ন পরিষদ এলাকায় ভিজিডি নির্বাচীত উপকার ভোগীদের ৬ হাজার পরিবারের মাঝে চাল বিতরন শুরু হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে প্রতি পরিবারকে ৩০কেজি করে তিন মাসের জন্য অগ্রিম ৯০ কেজি করে চাল পাবেন এসব পরিবার।

(২৯ এপ্রিল) বৃহস্পতিবার সকাল ১১টায় টেকনাফ টায় সাবরাং ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে নুর হোসেন চেয়ারম্যানের সভাপত্বিতে (উখিয়া-টেকনাফ) সাবেক সাংসদ আবদুর রহমান বদি চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম, সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালামসহ জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এসময় এমপি বদি বলেন, ‘এগার লাখের বেশি রোহিঙ্গাদের কারনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে উখিয়ার-টেকনাফের মানুষ। সেসময় এমপি থাকা অবস্থায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনুরোধ করে ৪০ হাজার মানুষের জন্য বরার্দ্দ এনেছি। সে-সুফল এখনো ভোগ করে যাচ্ছে অসহায় মানুষ গুলো। তাছাড়া বিগত আমলে কোন সরকার এ ধরনের কোন গরীব দুস্থদের মাঝে পাশে ছিলেন না। তাই বিশেষ করে প্রধানমন্ত্রীর র্দীঘ আয়ু কামনা করে সকলকে দোয়া করতে অনুরোধ জানায় বদি।’

সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন বলেন, শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুদা হবে নিরুদ্দেশ উল্লেখ করে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে (ভিজিডি) চাল নির্বাচীত উপকার ভোগীদের ৬ হাজার পরিবারের মাঝে চাল বিতরন শুরু হয়েছে। তার মধ্যে ১,২নং ওয়ার্ডে একদিনে ৩০ কেজি করে তিন মাসের জন্য এগ্রিম ৯০ কেজি করে ১৩’শ ৭৪ পরিবারের মাঝে চাল বিতরন করা হয়েছে। পর্যায়ক্রমে বাকি ৪ হাজার ৬২৬ পরিবারের মাঝে এই চাল দ্রুত দেওয়া হবে।’


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »