• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:২৬ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
সিএমপির পাঁচলাইশ মডেল থানার অভিযানে ০২টি স্টিলের টিপছোরা সহ ০১ জন গ্রেফতার ভান্ডারিয়ায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হাজী তৈয়েবুর রহমান সড়কের বেহালদশা শ্রীবরদীতে নদীর পাড় থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার মুরাদনগরে জালিয়াতির অভিযোগে দুদকের মামলায় শিক্ষক গ্রেফতার গাংনীর কুমারীডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ইয়াবাসহ আটক গাংনীতে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা করলা সাথে শত্রুতা ব্রাহ্মণবাড়িয়ায় ট্রলার ডুবিতে নিহত মামুনের পরিবার ফেরত পেল মেডিকেলে ভর্তির ১৮ লাখ টাকা বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন ডা. প্রাণ গোপাল দত্ত
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ঠাকুরগাঁও সদর ইউএনও কে রিপোর্টার্স ইউনিটির সন্মাননা ক্রেস্ট প্রদান

Muktir Lorai / ৫৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ২৮ আগস্ট, ২০২১

মোঃ ইলিয়াস আলী, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ জনপ্রশাসন পদক ২০২০ পাওয়ায় সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুনকে সন্মাননা ক্রেস্ট প্রদান করেছে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি। এ উপলক্ষে শনিবার ২৮ আগস্ট দুপুরে উপজেলা কার্যালয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ক্রেষ্ট প্রদানের মাধ্যমে এ সন্মাননা প্রদান করেন সংগঠনের নেতা ও সদস্যরা।
সভায় রিপোর্টার্স ইউনিটির সভাপতি এমদাদুল ইসলাম ভুট্টো, সাধারণ সম্পাদক আব্দুল লতিফ লিটু, সহ-সভাপতি রেজাউল করিম প্রধান, সহ-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদসহ সংগঠনের অন্যান্য নেতা ও সদস্যরা উপস্থিত ছিলেন।
এসময় উপজেলা নির্বাহী অফিসার জানান, রিপোর্টার্স ইউনিটির সকল সংবাদকর্মীরা বস্তুনিষ্ঠ সংবাদগুলো তুলে ধরেছেন। সময়মত সরকারের উন্নয়ন, সমস্যা ও অসহায় মানুষের কথা তুলে ধরায় আমি উপজেলা নির্বাহী অফিসার হিসেবে তাৎক্ষণিকভাবে চেস্টা করেছি কাজ করার। দীর্ঘ তিন বছর আমি এ জেলায় কর্মরত ছিলাম। এ জেলার মানুষ অত্যান্ত আন্তরিক। আর সেকারনেই সদরের উন্নয়নে প্রতিটি কাজ দ্রুত সময় করা সম্ভব হয়েছে। ভাল কাজ ও আপনাদের ভালবাসায় জনপ্রশাসন পদক ২০২০ পেয়েছি। সেই সাথে প্রমোশনও হয়েছে। আগামী কয়েকদিনের মধ্যে আমি চলে যাবো পাবনা জেলায় সেখানে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে যোগদান করবো। ঠাকুরগাঁওয়ের মানুষের কথা ভুলবো না। ভবিষ্যতে চাকুরির সুবাদে অথবা সময় পেলে ছুটে আসবো। আপনারা আমার দোয়া জন্য করবেন। একই অনুষ্ঠানে গিনেস বুক অফ ওয়াল্ডে নাম লেখায় রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে খেলোয়াড় রাসেল ইসলামকে শুভেচ্ছা ও অভিনন্দন ক্রেস্ট প্রদান করা হয়। দেশ ও জেলার সুনাম অর্জনে ভুমিকা রাখা ও রাসেল যেন আগামীতে নিজের রেকর্ড নিজেই ভাঙ্গতে পারে সে বিষয়ে উৎসাহ প্রদান করেন উপস্থিত সবাই।
পরিশেষে রিপোর্টার্স ইউনিটির সভাপতি এমদাদুল ইসলাম ভুট্টো ও সাধারণ সম্পাদক আব্দুল লতিফ লিটু নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন ও রাসেলের উত্তরত্বর সাফল্য কামনা করেন।


এই বিভাগের আরো সংবাদ