শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ডেমরায় মুজাহিদুল ইসলাম মৃদুল হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

Muktir Lorai / ১১৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার: গত ১৩ ডিসেম্বর রাজধানীর ডেমরার স্টাফ কোয়াটার এলাকায় সিটি মিলের কাভাড ভ্যানের ধাক্কায় নিহত হন কবি নজরুল কলেজের শিক্ষার্থী মোঃ মুজাহিদুল ইসলাম মৃদুল। মৃদুলের স্বজনদের দাবি তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। এই হত্যার বিচারের দাবিতে রবিবার সকালে মৃদুলের পরিবার ও সহপাঠিদের উদ্যোগে ডেমরার কোনাপাড়া সিটি মিলের সামনে প্রতিবাদ মানববন্ধন পালিত হয়। এতে সভাপতিত্ব করেন মৃদুলের ভাই মোঃ মোজাম্মেল হোসেন। বক্তব্য রাখেন, ডেমরা থানা ছাত্রলীগের সভাপতি সৌরভ হোসেন, সাধারণ সম্পাদক আসিফ খান, ৬৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক রায়হান তালুকদার, ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন। এছাড়াও মানববন্ধনে কবি নজরুল কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ্র বক্তব্য রাখেন। মানববন্ধনে বক্তরা বলেন, মৃদুল হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে। হত্যাকারী সিটি মিলের গাড়ীর ড্রাইভারসহ হত্যার সাথে জড়িত সংশ্লিষ্টদের ফাঁসির দাবি করেছেন মানববন্ধনে আগত বিক্ষুব্ধ এলাকা বাসী।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »