• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৩ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
সিএমপির পাঁচলাইশ মডেল থানার অভিযানে ০২টি স্টিলের টিপছোরা সহ ০১ জন গ্রেফতার ভান্ডারিয়ায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হাজী তৈয়েবুর রহমান সড়কের বেহালদশা শ্রীবরদীতে নদীর পাড় থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার মুরাদনগরে জালিয়াতির অভিযোগে দুদকের মামলায় শিক্ষক গ্রেফতার গাংনীর কুমারীডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ইয়াবাসহ আটক গাংনীতে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা করলা সাথে শত্রুতা ব্রাহ্মণবাড়িয়ায় ট্রলার ডুবিতে নিহত মামুনের পরিবার ফেরত পেল মেডিকেলে ভর্তির ১৮ লাখ টাকা বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন ডা. প্রাণ গোপাল দত্ত
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মাদারীপুরে তথ্য-প্রযুক্তির সহায়তায় ধরা পড়লো ৯ ডাকাত

Muktir Lorai / ২০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১

মাহমুদুল হাসান রনি, মাদারীপুর জেলা প্রতিনিধিঃ মাদারীপুরের রাজৈরে ৯ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় ডাকাতি হওয়া নগদ ৫ হাজার টাকা, দুটি পাইপ গান, ৪ রাউন্ড গুলি ও ১ম’ ১০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো, মাফুজাল (৩৫) লিটন হাওলাদার (৪০), সাজ্জাদ শেখ হাসান (৩২), চুন্নু মিয়া (৫১), সুখদেব (৩৫), মোহাম্মদ আলী (৩৭), মিঠু (২৮)। বাকিদের নাম পাওয়া যায়নি। গ্রেফতারকৃতদের বাড়ি মাদারীপুর ও গোপালগঞ্জ জেলার বিভিন্ন স্থানে।
মঙ্গলবার দুপুরে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, গত ১৫ আগস্ট রাজৈর উপজেলার গোয়ালবাথন গ্রামের ঠিকাদার কুদ্দুস মাতুব্বরের বাড়ির কলাসিপল গেটের তালা ভেঙ্গে ঘরের ভেতর প্রবেশ করে একদল মুখোশধারী ডাকাত। পরে বাড়ির লোকজনদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ দেড় লাখ টাকা, ১৪ ভরি স্বর্ণাংলকারসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে যায় ডাকাতরা। এই ঘটনায় রাজৈর থানায় অজ্ঞাতনামা ৬জনকে আসামী করে মামলা দায়ের করে ক্ষতিগ্রস্থ পরিবার। তথ্য প্রযুক্তির সহায়তায় প্রথমে মাফুজালকে গ্রেফতার করে। তার দেয়া স্বীকারোক্তি অনুযায়ি বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মঙ্গলবার ভোররাতে আরো ৮জনকে গ্রেফতার করে রাজৈর থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ডাকাতি হওয়া নগদ ৫ হাজার টাকা, দেশীয় তৈরী দুটি পাইপ গান, ৪ রাউন্ড কার্তুজ (গুলি) ও ১শ’ ১০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। পরে তাদের পাঠানো হয় কারাগারে। এদিকে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে মাফুজাল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। এছাড়া বাকিদের ক্ষেত্রে রিমান্ড চাওয়া হবে। গ্রেফতারকৃত প্রত্যেকের নামে দেশের বিভিন্ন থানায় ডাকাতি, অস্ত্র ও মাদকসহ একাধিক মামলা রয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নাজমুল মীর নাজমুল হোসেন জানান, গ্রেফতারকৃতরা দেশের বিভিন্ন স্থানে সারাবছর ডাকাতির কার্যক্রম চালিয়েই যাচ্ছে। তাদের বিরুদ্ধে একাধিক মামলা হলে জামিনে এসে আবারো শুরু করে ডাকাতি। অনেক সময় পরিবারের লোকদের জিম্মি করার পাশাপাশি তাদের আহত করেও সবকিছু লুট করে নিয়ে যায়। ঠিকাদার আব্দুল কুদ্দুস মাতুব্বরের বাড়িতে ডাকাতির ঘটনায় আসামীদের গ্রেফতার করতে জেলার গোয়েন্দা পুলিশের টিক সহযোগিতা করে। শিগগিরই এই মামলার তদন্ত শেষে আদালতে চার্জশিট জমা দেয়া হবে। এদিকে ডাকাতির পাশাপাশি অবৈধ অস্ত্র ও মাদক রাখায় দায়ে রাজৈর থানায় আলাদা মামলা দায়ের করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ