• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৯ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
খুলশীতে দশম শ্রেনীর ছাত্রীকে অপহরণের সময় চারজন আটক : ভিকটিম উদ্ধার রাজশাহীতে বন্ধগেট – সিটি হাট পর্যন্ত সড়ক চারলেনে উন্নীতকরণ কাজের উদ্বোধন হাতিয়ায় ইউপি নির্বাচনে বিজয়ী হলেন যাঁরা শ্রীবরদীতে ইউএনওর হস্তক্ষেপে বাল্যবিয়ে থেকে রক্ষা পেল ৮ম শ্রেণীর এক শিক্ষার্থী অনেক আকাংখার কন্যা সন্তানকে কোলে নেয়া হলো না পিতা আতিক মুন্সীর কাজী আনাস, ইসলামিক নাশিদ অঙ্গনে এক উদীয়মান নাম বাঘাইছড়ি মৎস্যচাষী সমবায় সমিতির মতবিনিময় সভা অনুষ্টিত বঙ্গবন্ধুর সমাধিতে গোপালগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের নব নির্বাচিত কমিটির শ্রদ্ধা দিঘলিয়ায় ইউপি নির্বাচনে আ.লীগর এক বিদ্রোহী পাঁচ প্রার্থীর জয়লাভ মুরাদনগরে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে চাচীকে জখম করায় ভাতিজা গ্রেফতার
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

তালতলীর হাট-বাজার ও রাস্তার মোড়ে মোড়ে সিসি ক্যামেরা

Muktir Lorai / ১৪২ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১

সাইফুল্লাহ নাসির, তালতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার তালতলী উপজেলার বিভিন্ন জায়গার হাটে বাজারে রাস্তার মোড়ে মোড়ে সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। নিরাপত্তা নিশ্চিত করতে ব্যবসা প্রতিষ্ঠান ও অপরাধ নিয়ন্ত্রণের জন্য গোটা বাজারকে ক্লোজ সার্কিট ক্যামেরার (সিসি ক্যামেরা) আওতায় আনার উদ্যোগ গ্রহণ করেন তালতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.রেজবি- উল কবির জোমাদ্দার।

সরেজমিনে ঘুরে জানা গেছে,বাজারে বিভিন্ন এলাকা চুরি, ছিনতাই, ডাকাতি,মাদক ব্যবসা ও সন্ত্রাসী কার্যক্রম দমন এবং অপরাধীদের মূলহোতাদের আইনের আওতায় আনতে চৌরাস্ত, টিএনটি, হাইস্কুল সড়ক,কাপড় পট্টি,লোকাল বাসস্ট্যান্ড, এছাড়াও বেশ কয়েকটি এলাকায় সিসি ক্যামেরা স্থাপনের কাজ চলছে। পর্যায়ক্রমে প্রতিটি এলাকার চিহ্নিত ক্রাইম জোনে অপরাধ দমনে সিসি ক্যামেরা বসানো হবে। সন্ত্রাসী কর্মকান্ডের ঘটনা ঘটিয়ে পালিয়ে যাওয়ার সুযোগ কমে আসবে।

বাজারের ব্যবসায়ীরা বলেন, চেয়ারম্যানের এমন উদ্যোগকে সবাই স্বাগত জানায়।স্বাগত জানিয়ে বলে আমরা শান্তিতে ব্যবসা পরিচালনা করতে পারব।সিসি ক্যামেরার জন্য সকল সাধারণ মানুষ ও ব্যবসা প্রতিষ্ঠানের নিরাপত্তা জোরদার হচ্ছে।কোনো অঘটন ঘটে গেলে এর তদন্তে এসব ক্যামেরা পুলিশকে সহায়তা করতে পারবে।

তালতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.রেজবি- উল কবির জোমদ্দার জানান, “পর্যায়ক্রমে উপজেলার সকল গুরুত্বপূর্ণ এলাকা গুলো সিসি ক্যামেরার আওতায় আনার কাজ চলমান রয়েছে।উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের পাশাপশি অপরাধের রহস্য উদঘাটনে এসব ক্যামেরা সহায়ক হিসেবে কাজ করবে।

তালতলী থানার অফিসার ইনচার্জ জনাব মো.কামরুজ্জামান মিয়া বলেন,তালতলী বাজারে মোট ৪০টি সিসি ক্যামেরা লাগানো হয়েছে।অপরাধ দমনে সার্বক্ষনিক নিরাপত্তা জোরদার হবে।সিসি ক্যামেরা সার্বক্ষনিক থানা থেকে মনিটরিং করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ