• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৬:৫২ পূর্বাহ্ন
  • Arabic Arabic Bengali Bengali English English
শিরোনাম
হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান ছুটি বাড়লো ৩১ আগষ্ট পর্যন্ত হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার নবীগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা পবায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরাইলে নমুনা দেয়ার আগেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে শনিবার থেকে নিবন্ধনকারীদের করোনার টিকা দেওয়া হবে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে পবায় কোভিড-এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ উল্লাপাড়ায় স্বেচ্ছায় রাস্তা সংস্কার কঠোর লকডাউনে বাড়েনি সবজির দাম, সাধারণ মানুষর স্বস্তি ফিরলেও দুঃশ্চিন্তায় চাষীরা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈদিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একদন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ

তাড়াশে লকডাউনের দ্বিতীয় দিনেও মাঠে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা

news / ৩২ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ২ জুলাই, ২০২১

মোঃ শাহাদত হোসেন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ
সরকার ঘোষিত ১লা জুলাই থেকে সারাদেশে এক সপ্তাহের কঠোর লগডাউনের দ্বিতীয় দিনেও সিরাজগঞ্জের তাড়াশে জনগণকে বিধিনিষেধ মানাতে মাঠে রয়েছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

শুক্রবার (২জুলাই) সকাল থেকেই বিকাল পযর্ন্ত পৌর শহরের প্রধান সড়ক ও বাজারগুলোয় পুলিশ ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগীতায় বিভিন্ন প্রয়োজনে বাসা হতে বেড় হওয়া মানুষকে সচেতন করছেন। সকাল থেকে উপজেলার প্রধান সড়কে ছিল না কোনো যানবাহন, দোকানপাট বন্ধ ছিল ও পাশাপাশি আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

এছাড়া সরকারি নির্দেশনা অমান্য করায় ৪ জনকে জরিমানা করা হয়েছে।
তাড়াশ উপজেলা নির্বাহী অফিসার মো. মেজবাউল করিম ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ওবায়দুল্লাহর নেতৃত্বে মাঠে তাড়াশ থানা পুলিশ ও পাশাপাশি সেনাবাহিনীর টিম মাঠে টহল দিচ্ছেন।

তাড়াশ উপজেলা নির্বাহী অফিসার মো. মেজবাউল করিম বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকার কর্তৃক জারিকৃত নির্দেশনা বাস্তবায়নের জন্য উপজেলা প্রশাসন কর্তৃক উপজেলায় এসিল্যান্ড, ওসি ও সেনাবাহিনীর সদস্যদের নিয়ে মোবাইল কোর্ট ও টহল পরিচালনা করা হচ্ছে।
তিনি তাড়াশবাসীর উদ্দ্যেশে বলেন, সরকারের নির্দেশনাগুলো মেনে চলুন, ঘরে থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। তাড়াশে করোনা সংক্রমণ বেড়েছে। এ সংক্রমণ প্রতিরোধ করা আমাদের সকলের দায়িত্ব।


এই বিভাগের আরো সংবাদ