• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৮:১২ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
রাজশাহীতে বন্ধগেট – সিটি হাট পর্যন্ত সড়ক চারলেনে উন্নীতকরণ কাজের উদ্বোধন হাতিয়ায় ইউপি নির্বাচনে বিজয়ী হলেন যাঁরা শ্রীবরদীতে ইউএনওর হস্তক্ষেপে বাল্যবিয়ে থেকে রক্ষা পেল ৮ম শ্রেণীর এক শিক্ষার্থী অনেক আকাংখার কন্যা সন্তানকে কোলে নেয়া হলো না পিতা আতিক মুন্সীর কাজী আনাস, ইসলামিক নাশিদ অঙ্গনে এক উদীয়মান নাম বাঘাইছড়ি মৎস্যচাষী সমবায় সমিতির মতবিনিময় সভা অনুষ্টিত বঙ্গবন্ধুর সমাধিতে গোপালগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের নব নির্বাচিত কমিটির শ্রদ্ধা দিঘলিয়ায় ইউপি নির্বাচনে আ.লীগর এক বিদ্রোহী পাঁচ প্রার্থীর জয়লাভ মুরাদনগরে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে চাচীকে জখম করায় ভাতিজা গ্রেফতার মুরাদনগরে চেয়ারম্যানের সহায়তায় হত্যা মামলার আসামী গ্রেফতার
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

তিতাসে আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করেন জেলা প্রশাসক

Muktir Lorai / ৬১ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ১২ জুলাই, ২০২১

মোঃ আলমগীর হোসেন, তিতাস (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার তিতাসে আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করেন জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান।

সোমবার তিতাসে ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত প্রকল্পের প্রথম ও দ্বিতীয় পর্যায়ের কাজ পরিদর্শন করেন তিনি।
তিতাসের ভিটিকান্দি ইউনিয়নে গোমতী নদীর পাশে অত্যন্ত মনোরম পরিবেশে তৈরিকৃত ঘরগুলো পরিদর্শন শেষে উপস্থিত সাংবাদিকদের জেলা প্রশাসক কামরুল হাসান বলেন, একটি নিউজের প্রেক্ষিতে আমার আকস্মিক তিতাসে প্রকল্প পরিদর্শনে আসা। এসে তো এর সত্যতা খুঁজে পেলাম না । ৪৫টি ঘর উদ্বোধন করা হয়েছে বাকি ঘরগুলো কাজ চলছে। কাজ শেষ হওয়ার পর উদ্বোধন হবে।

মিথ্যা তথ্য দিয়ে হয়রানি না করার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান, তৃতীয় প্রকল্পের কাজ গুলো এখানেই হবে বলে তিনি জানান। এসময় তিনি নির্মাণ কাজের গুণগত মান দেখে সন্তুষ্টি প্রকাশ করেন। পরে শিশুদের হাতে ফুটবল তুলে দেন এবং মাস্ক বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ পারভেজ হোসেন সরকার, উপজেলা নির্বাহি কর্মকর্তা মোছাম্মৎ রাশেদা আক্তার, উপজেলার সহকারী কমিশনার কে, এম আবু নওশাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ শওকত আলী, সাধারণ সম্পাদক মোঃ মহাসিন ভূঁইয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহসান উল্লাহ, উপজেলা প্রকৌশলী ওয়াহেদুর রহমান, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক ও বলরামপুর ইউপি চেয়ারম্যান মোঃ নুরুন্নবী, কলাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিবুল্লাহ বাহার, ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুধীর চন্দ্র দাস প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাম্মৎ রাশেদা আক্তার বলেন, আমারা শুরু থেকেই দিন-রাত পরিশ্রম করে আসছি, যাতে মুজিবশতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার আশ্রায়ন প্রকল্প ভূমিহীন ও গৃহহীনদের ঘরগুলো টেকসই এবং সুন্দর হয়।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার পরিষদের অর্থায়নে এখানে একটি পার্ক করে দিবেন বলে জেলা প্রশাসক মহোদয় কে প্রতিশ্রুতি দিয়েছেন।


এই বিভাগের আরো সংবাদ