• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৮ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
সিএমপির পাঁচলাইশ মডেল থানার অভিযানে ০২টি স্টিলের টিপছোরা সহ ০১ জন গ্রেফতার ভান্ডারিয়ায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হাজী তৈয়েবুর রহমান সড়কের বেহালদশা শ্রীবরদীতে নদীর পাড় থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার মুরাদনগরে জালিয়াতির অভিযোগে দুদকের মামলায় শিক্ষক গ্রেফতার গাংনীর কুমারীডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ইয়াবাসহ আটক গাংনীতে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা করলা সাথে শত্রুতা ব্রাহ্মণবাড়িয়ায় ট্রলার ডুবিতে নিহত মামুনের পরিবার ফেরত পেল মেডিকেলে ভর্তির ১৮ লাখ টাকা বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন ডা. প্রাণ গোপাল দত্ত
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ত্রিপুরায় উপেক্ষিত মহারাজের স্মৃতিসৌধঃ সরকারকে প্রশ্ন সামাজিক সংস্থার

Muktir Lorai / ২৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১

প্রসেনজিৎ দাস, আগরতলা: রাজ্যের ঐতিহ্যবাহী শ্মশান ঘাটের বর্তমান অবস্থা নিয়ে ক্ষোভ জাহির করলো মহারাজা বীর বিক্রম ওয়েলফেয়ার সোসাইটি। বৃহস্পতিবার বটতলা এলাকাস্থিত প্রাচীন এই শ্মশান ঘাট পরিদর্শন করেন সোসাইটি কতৃপক্ষ। এদিন সকালে সোসাইটির তরফে সংশ্লিষ্ট এলাকার দুরবস্থার চিত্র তুলে ধরা হয় সংবাদ মাধ্যমের সামনে। সংবাদ মাধ্যমের সামনে স্মশানঘাটটির অবস্থার প্রেক্ষিতে উষ্মা প্রকাশ করেন সোসাইটির কর্ণধার শিবানী দেববর্মা। অভিযোগের তীব্র সুরে বেহাল স্মশানটির অবস্থার জন্য প্রশাসনকে কাঠগড়ায় দাঁড় করান তিনি। একইসাথে বলেন , কেন এই স্থানটিকে উপেক্ষা করা হচ্ছে তা জানা নেই। তবে এই জায়গাটি রাজ্যের অন্যতম পর্যটন কেন্দ্র হিসাবে খ্যাতি অর্জন করতে পারে যদিনা এর ব্যবস্থাপনা সঠিক হয়। আগামী ১৯ আগস্ট মহারাজের জন্মদিন। আর এউপলক্ষে অন্যান্যবারের ন্যায় এবারেও এই জায়গাটি পরিষ্কার পরিচ্ছন্ন করার উদ্যোগ নিয়েছে সোসাইটি। বর্তমান সরকার ত্রিপুরার উন্নয়নের লক্ষ্যে একাধিক পদক্ষেপ নিচ্ছে বলে দাবি করা হলেও এখনো কেন এই স্মৃতিসৌধের উন্নয়নে কোন সংস্কার হচ্ছে না তা নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেন তিনি।


এই বিভাগের আরো সংবাদ