• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৯ অপরাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ত্রিপুরায় সরকারি ন্যায্যমূল্যের দোকানে প্লাষ্টিক চালের আতঙ্ক

Muktir Lorai / ৪৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

প্রসেনজিৎ দাস, আগরতলা: এবারে সরকারি নায্যমূল্যে প্লাষ্টিক চাল দেওয়ার অভিযোগ। আতঙ্কে সাধারণ মানুষ। ঘটনা শান্তির বাজার মহকুমার অন্তর্গত রাজাপুর সরকারি নায্যমূল্যের।
ঘটনার বিবরনে জানা যায় শান্তির বাজার মহকুমার রাজাপুর ১ নং সরকারি নায্যমূল্যের দোকানে গ্রাহকদের নাকি প্লাষ্টিক চাল দেওয়া হচ্ছে। আর এমন অভিযোগে উত্তেজনা এলাকাবাসীর। এনিয়ে সংবাদমাধ্যমের সন্মুখিন হয়ে এলাকাবাসী জানান গত ৮ ই আগষ্ট রাজাপুর এলাকার কিছুসংখ্যক জনজাতি অংশের লোকজন সরকারি নায্যমূল্যের দোকান থেকে চাল নিয়ে যায়। পরবর্তী সময় চাউল গুলি দেখে সকলের মনে সন্দেহ জাগে। দেখা যায় স্বাভাবিক চালের তুলনায় এই চাউলগুলি কিছু ব্যতিক্রম। এই অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার এলাকার তিপ্রামথা দলের নেতৃত্ব হরেন্দ্র রিয়াংকে সঙ্গে নিয়ে এলাকাবাসী জরো হয় সরকারী নায্যমূল্যের দোকানে। এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় শান্তির বাজার মহকুমা শাসকের কার্যালয় থেকে ডি সি এম প্রীতম সরকার। তিনি ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর অভিযোগ শুনেন ও চালের নমুনা সংগ্রহ করে তদন্তের জন্য পরিক্ষা করতে লেবে পাঠবে বলে জানান।


এই বিভাগের আরো সংবাদ