বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

দমকল কর্মী বিশ্বজিৎ হত্যার আসামিদের যোগ্য শাস্তির দাবিতে আইপিএফটি

Muktir Lorai / ১৬৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ২ ডিসেম্বর, ২০২০

প্রসেনজিৎ দাস, আগরতলা , ০২ ডিসেম্বর : রিয়াং শরনার্থী ইস্যু নিয়ে উওপ্ত ছিলো পানিসাগর সহ কাঞ্চনপুর মহকুমায় দীর্ঘ সময় যাবত অনির্দিষ্টকালের জন্য বন্ধ ডেকে রেখেছিলো জয়েন্ট মুভমেন্ট কমিটি। কয়েক দফায় পুলিশ বনাম জনতার খন্ড যুদ্ধও হয়। উতপ্ত এই পরিস্থিতিতে নিজের কর্তব্য পালন করতে গিয়ে নিহত হন দমকল বাহীনির কর্মি বিশ্বজীত দেববর্মা। আর এই বিশ্বজিৎ দেববর্মার মৃত্যুর পর মাঠে নেমে যায় সরকারের শরিকি দল আইপিএফটি। বুধবার আইপিএফটি অমরপুর মহকুমা কমিটির উদ্যেগে অমরপুর শহরের রাজপথে বিশাল মিছিল করে অমরপুর বিডিওর নিকট ডেপুটেশন প্রদান করে সংগঠন। এদিন মিছিলটি চন্ডিবাড়ির মাঠ থেকে শুরু হয়। বিশ্বজীত দেববর্মার হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার করা সহ তাঁর পরিবারকে ২৫ লক্ষ টাকা আর্থিক সাহায্য করার দাবি জানানো হয়। মিছিল এবং ডেপপুটেশান কালে উপস্থিত ছিলেন আইপিএফটি অমরপুর মহকুমা সভাপতি অমর মানিক্য জমাতিয়া, আইপিএফটি কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি
বীর বাহাদুর জমাতিয়া, আইপিএফটি অমরপুর মহকুমা কমিটির সহ সভাপতি সূখুরাম দেবর্বমা সহ অন্যান্যরা।
তবে আইপিএফটি দলের এদিনের এই মিছিল যেভাবে শহড়ের বুকে মিছিল করে যায় তাতে এডিসি নির্বাচনে বড় সরিকি বিজেপি যে চাপে থাকতে পারে তা আর বলার অপেক্ষা রাখে না। তবে সরকারে থেকে উক্ত ঘটনার জন্য যেভাবে সরকারের শরিকি দল রাস্তায় নেমে প্রতিবাদ করছে তাতেও নানান প্রশ্ন উঠছে মহকুমা বাসীর মধ্যে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »