• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৯:৩৯ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

দর্শনা চেকপোষ্ট দিয়ে দেশে ফিরলেন আরও ২৪ বাংলাদেশী

news / ৫৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ১২ জুন, ২০২১

এ.এইচ কামরুল চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দর্শনা চেকপোস্ট দিয়ে দেশে ফিরেছেন ভারতে আটকে পড়া আরও ২৪ জন বাংলাদেশী নারী-পুরুষ। ১২ জুন শনিবার সন্ধ্যা পর্যন্ত ভারতের গেদে চেকপোষ্ট হয়ে দর্শনা চেকপোষ্টে প্রবেশ করেন ওই বাংলাদেশীরা।
দর্শনা জয়নগর চেকপোষ্টের ইমিগ্রেশন ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আলিম জানান, ভারতের কোলকাতাস্থ বাংলাদেশ দূতাবাস থেকে অনাপত্তি পত্র (এনওসি) নিয়ে আজ ২৪ জন বাংলাদেশী দর্শনা চেকপোষ্টে প্রবেশ করেন। সেখানে র‌্যাপিড অ্যান্টিজেন টেষ্ট পরীক্ষায় কারোর শরীরে করোনার উপস্থিতি পাওয়া যায় নি। তাদের নির্ধারিত পরিবহনযোগে ২২ জনকে চুয়াডাঙ্গা কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রে (টিটিসি) এবং ২ জন অসুস্থ রোগীকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এনিয়ে গত ২৬ দিনে মোট ৮০২ জন বাংলাদেশী দেশে প্রবেশ করলেন।
তিনি আরও জানান, এ পর্যন্ত মোট ১৬ জনের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব মিলেছে। তাদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখান থেকে ১৫ জন সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন।


এই বিভাগের আরো সংবাদ