বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করলেন এস আর রহিম পারভেজ

Muktir Lorai1 / ২০০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করলেন এস আর রহিম পারভেজ
দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করলেন এস আর রহিম পারভেজ

স্টাফ রিপোর্টারঃ গত শনিবার ১৮ই ডিসেম্বর সন্ধ্যায় ষষ্ঠ ধাপের তফসিল ঘোষণার পর থকে কুমিল্লার মুরাদনগরে বইছে  ভোটের হাওয়া, প্রতিটি ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান ও মেম্বার প্রারথীরা নির্বাচনের জন্য প্রস্তুতি নেওয়া শুরু করছে। পাড়া মহল্লার চা দোকান সহ হাঁট-বাজার গুলোতে চলছে তুমল জল্পনা কল্পনা, কে হচ্ছে আগামীর চেয়ারম্যান কিংবা মেম্বার।

দলীয় প্রতীকে নির্বাচন হওয়ায় সরগম আওয়ামীলীগ এর নেতাকর্মীদলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করলেন এস আর রহিম পারভেজরা। গত ২৩ ডিসেম্বর থেকে শুরু হয়েছে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ, চলবে ২৬ ডিসেম্বর পর্যন্ত। মুরাদনগর উপজেলার ৫নং পূর্বধইর পশ্চিম ইউনিয়ন থেকে আওয়ামীলীগ এর চেয়ারম্যান প্রার্থী  স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক এস আর রহিম পারভেজ আজ (২৫ ডিসেম্বর) সকালে দলীয় কার্যালয় থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করলেন। উল্লেখ্য, এই ইউনিয়ন থেকে আওয়ামী লীগ দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন আরও ৩ জন প্রার্থী তারা হচ্ছেন মোঃ শরিফুল ইসলাম, মোঃ জাকির হোসেন, মোঃ আবদুর রউফ।

নির্বাচন নিয়ে এস আর রহিম পারভেজ বলেন আমি জিবনের শুরু থেকেই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে বাংলাদেশ আওয়ামী লীগ এর রাজনীতি শুরু করেছি। মুরাদনগর উপজেলাকে সু-সংগঠিত করে দীর্ঘ দিন যাবত বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর আহবায়ক এর দায়িত্ব পালন করছি। আমি শতভাগ আশাবাদী দলীয় প্রতীক আমিই পাবো।

 

সু-পরিকল্পিত উন্নয়নের মাধ্যমে ৫নং পূর্বধইর পশ্চিম ইউনিয়নকে একটি আধুনিক সু-শিক্ষা বান্ধব মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলার লক্ষে নিজস্ব অর্থায়নে দীর্ঘদিন যাবত এলাকার বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে জড়িত থেকে গরীব অসহায় ও দুস্থ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। করোনা মহামারীর শুরু থেকে দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে এলাকায় সাস্থ সেবা, নগদ অর্থ সহ কর্মহীন দুস্থও অসহায় পরিবারের মাঝে কয়েকদফা ত্রাণসহায়তা দিয়েছি, বর্তমানেও এই সহযোগীতা চলমান আছে।

 

৫নং পূর্বধইর পশ্চিম ইউনিয়নকে সন্ত্রাস, মাদক, দুর্নীতির গ্রাস থেকে মুক্ত করে সু-শিক্ষার আলো ছড়িয়ে আধুনিক জনবান্ধব ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে এবং জনগণের প্রকৃত সেবা নিশ্চিত করতে আজীবন কাজ করে যেতে চাই। পরিষদের চেয়ারম্যান নির্বাচিত না হলেও অতিতের ন্যায় আমি আমার সাধ্য মত ব্যাক্তিগত অর্থায়নে ইউনিয়ন বাসীর সেবা করে যাবো ।

 

 

 


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »