শিরোনাম
বরগুনার ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগের তদন্ত কমিটি গঠন পঞ্চগড়ে সারের জন্য দীর্ঘ লাইন, ফিরে যাচ্ছেন অনেকেই বাগেরহাটে সজীব ওয়াজেদ জয় পরিষদ কর্তৃক জাতীয় শোক দিবস পালিত বোদায় ইউএনওর ফোন নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে জাতীয় শোক দিবস পালিত রূপসায় শ্রমীক নেতা আবুল হোসেনের স্বরণসভা ও দোয়া অনুষ্টিত বরগুনায় ছাত্রলীগের উপর পুলিশের বেধড়ক মারধর এর প্রতিবাদে আমতলীতে বিক্ষোভ বরগুনায় ছাত্রলীগকে পেটানো পুলিশ কর্মকর্তাকে ডিআইজি কার্যালয়ে সংযুক্ত টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কায় দুজন নিহত কুমিল্লায় পরিবেশ অধিদপ্তরের অভিযানে ৭ রাইস মিলকে জরিমানা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

দুই মাদক ব্যবসায়ীর পেটে আড়াই হাজার ইয়াবা

Muktir Lorai / ১২৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

কুমিল্লায় দুই মাদক ব্যবসায়ীর পেটের ভেতর মিলল দুই হাজার ৬৩০ পিস ইয়াবা ট্যাবলেট। স্কচটেপ দ্বারা প্যাঁচানো ক্যাপসুল আকৃতির ৫৪টি প্যাকেটে বিপুলসংখ্যক এ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) কুমিল্লার সদর উপজেলার চট্টগ্রাম-ঢাকা মহাসড়কে বিশেষ অভিযান পরিচালনা করে অভিনব কায়দায় পেটের ভেতরে করে ইয়াবা পাচারের অভিযোগে ওই দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে হাসপাতালে নিয়ে এক্সরে পরীক্ষার মাধ্যমে তাদের পেটের ভেতরে ইয়াবা ট্যাবলেটের উপস্থিতি নিশ্চিত হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার সাতকুড়ি গ্রামের মো. ইসমাইল হোসেনের ছেলে মো. জামিল হোসেন (৩৮) এবং কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার নাইট্যং পাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে মো. আজিজুর রহমান (২৩)।
কুমিল্লার র‌্যাব-১১,সিপিসি-২-এর কোম্পানি কমান্ডার তালুকদার নাজমুছ সাকিব গ্রেফতারের বিষয় নিশ্চিত করেছেন। তিনি জানান, আসামিরা বিভিন্ন অভিনব কায়দায় দীর্ঘদিন ধরে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে কুমিল্লা কোতোয়ালি থানায় আইনানুগ মামলা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »